বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
শর্ত দিয়ে রোববার থেকে খুলছে প্রাথমিক স্কুল-DBO-News চাঁদপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নিখোঁজ ইউসুফ সজীবের সন্ধান চায় পরিবার পাঁচবিবিতে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় রাজারহাটে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে মানববন্ধন ও প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান পাঁচবিবির উচনা সীমান্তে ১ কেজি ৬৫০ গ্রাম স্বর্ণসহ গ্রেফতার-১ পাঁচবিবি সীমান্তে তন্ত্রমন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত কচুর লতি চাষে লাভবান পাঁচবিবির কৃষকরা, অনাবৃষ্টিতে ক্ষতির আশঙ্কা নওগার সাপাহারে বৃষ্টি চেয়ে কাঁদলেন মুসল্লিরা ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

করোনা ভাইরাসে হাজীগঞ্জ শহর, রাজার গাঁও ইউনিয়ন বাকিলায় লকডাউন-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১০৪৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০, ২:১১ অপরাহ্ণ

খালেকুজ্জামান শামীম :
চাঁদপুরের জেলা প্রসাশক মো.মাজেদুরর রহমানের ঘোষনার পর পরেই হাজীগঞ্জ উপজেলায় সকল দোকান, সপিং মার্কেট বন্ধ হয়ে যায়।মঙ্গলবার রাতে এ ঘোষনা দেন। বুধবার সকাল থেকে মানু ষ শুন্য হয়ে পড়ে হাজীগঞ্জ বাজার । কিন্তু গ্রামের মানুষ অসচেতন হওয়ায় তারা হাজীগঞ্জ বাজারে আসা শুরু করে। এসময় আইন শৃংখলা বাহিনী, পুলিশ সকল যোগাযোগ বন্ধ করে দেয় । যানবাহন চলাছলে বিধি নিশেধ আরোপ করায় যান বাহন বন্ধ হয়ে চরম ভোগান্তি সৃষ্টি হয়। সকালে গ্রাম থেকে আসা মানুষ আটকা পড়ে যায় । বিশেষ করে শহর থেকে আসা মানুষ পড়ে বিপাকে। অনেককে পায়ে হেটে গন্তোব্যে পৌছাতে দেখা গেছে।
এছাড়া ও হাজীগঞ্জের রাজারগাঁও ইউনিয়ন ও বাকিলা ইউনিয়ন লকডাউন করা হয়েছে।
বুধবার সকাল থেকে হাজীগঞ্জ বাজারের সকল খাবার হোটেল, চা দোকান, শপিং মার্কেট বন্ধ করে দেয়ায় সব বন্ধ ছিল। গ্রামের কোন চা দোকান খোলেনি। তবে প্রশাসনের তৎপরতায় তাও বন্ধ হয়ে যায়।
হাজীগঞ্জ থানার ওসি আলমগীর হোসেন রনি বলেন, আমরা করোনা থেকে মানুষকে রক্ষার স্বার্থে গনজামায়েত রোধে কাজ করছি। সকাল থেকেই আমরা মানুষ যেন একত্রে না হাটে, সচেতন করতে কাজ করছি।
ইউএনও বৈশাখী বড়ুয়া বলেন, মঙ্গলবার রাতে সকল দোকান পাঠ, যানবাহন ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দেয়ার পর তা কার্যকর করার কাজ করছি।গ্রামে গ্রামে মাইকিং করেছি। আজ দোকান, যানবাহন ও মার্কেট বন্ধ ছিল। মানুষ তেমন ঘর থেকে বের হয়নি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!