বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা পাঁচবিবিতে ১০৪০ লিটার চোলাই মদ সহ গ্রেফতার ৬ হামেরিয়া বন্দরের জেটিতে পৌঁছেছে এমভি আব্দুল্লাহ সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত এক শাহরাস্তিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি দীর্ঘ প্রতীক্ষার পর আল হামরিয়া বন্দরে নোঙ্গর করেছে এমভি আবদুল্লাহ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে শর্তের বেড়াজালে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন ভাষাবীর এম এ ওয়াদুদ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম …………অ্যাড. হুমায়ুন কবির সুমন পাঁচবিবিতে গনসংযোগে ব্যস্ত মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রেবেকা সুলতানা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কিস্তি আদায় করতে গিয়ে ঠাকুরগাঁওয়ে ইএসডিও’র দুইকর্মীসহ আটক-৩-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৩৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৫ মার্চ, ২০২০, ৭:১৪ পূর্বাহ্ণ

কিস্তি আদায় করতে গিয়ে ঠাকুরগাঁওয়ে ইএসডিও’র দুইকর্মীসহ আটক-৩-দৈনিক বাংলার অধিকার

মোঃ ইলিয়াস আলী, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

সরকারি আদেশ উপেক্ষা করে কিস্তি উত্তোলনের সময় ইএসডিও’র এবং পদক্ষেপ নামে দুটি এনজিও’র ৩ জনকে আটক করেছে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন। পরে তাদের ঠাকুরগাঁও জেলা প্রশাসকের নিকট সোপর্দ করা হয়েছে।

বুধবার ২৫ মার্চ সকালে সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন জেলার সদর উপজেলার পৌরসভার হাজীপাড়া ও গোয়ালপাড়া থেকে ঋণের টাকা উত্তোলনের সময় মোবাইলে খবর পেয়ে তাদের ঘটনাস্থল থেকে আটক করেন।

পরে জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম এর নিকট সোপর্দ করলে তাদের সতর্ক এবং পরবর্তী করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত কিস্তি আদায় করবে না এমন অঙ্গীকার করার পর তাদের ছেড়ে দেওয়া হয়।

এর আগে মঙ্গলবার রাতে ঠাকুরগাঁও জেলা প্রশাসক ও সদর উপজেলা নির্বাহী অফিসার ফেসইবুকে ঘোষণা দেন, এলাকায় কেউ কিস্তি আদায় করতে গেলে প্রশাসনকে খবর দেয়ার জন্য।

এ বিষয়ে সদর উপজেলার নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন জানান, করোনা ভাইরাসের কারণে মানুষ এমনিতে মানবেতর জীবন যাপন করছেন। এ অবস্থায় এনজিওগুলোর কিস্তির খড়গে চরম দুর্বিসহ হয়ে উঠেছে সাধারণ মানুষ। তাই প্রশাসনের পক্ষ থেকে এ সময়টা কাটিয়ে উঠা না পর্যন্ত ঋণের টাকা উত্তোলনে নিষেধাজ্ঞা প্রদান করেছি। এর পরও সংগঠনের কর্তৃপক্ষরা অমানবিক হয়ে তাদের কর্মীদের টাকা উত্তোলনের নির্দেশ দেয়।

তিনি আরও জানান, আমাদের অভিযান অব্যাহত থাকবে এ সময়ে কোন সংগঠন কিস্তি আদায় করতে পারবে না বলে জানান তিনি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!