আজ ২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, ৪ঠা এপ্রিল, ২০২০ ইং

আজকের হাজীগঞ্জ বাজার এর সর্বশেষ আপডেট – দৈনিক বাংলার অধিকার

রিপোর্ট, এমন আলী মুজিব,
হাজীগঞ্জ বাজারের পূর্ব থেকে পশ্চিম বাজারে সরেজমিনে ঘুরে দেখা যায়
চাঁদপুর জেলার জেলা প্রশাসক মোঃ:মাজেদুর রহমান খান মহোদয় ঘোষণা করেছেন ,কেউ যেন জরুরী প্রয়োজন ব্যতীত ঘর থেকে বের না হয়, সিএনজি ,অটোরিক্সা সহ ছোট-বড় যে কোন যানবাহন প্রয়োজন ব্যতিরেকে যেন রাস্তাঘাটে চলাচল না করে, নিত্য প্রয়োজনীয় দোকান, হাসপাতাল খোলা থাকবে, অন্য সকল দোকানপাট বন্ধ থাকবে।

এমন কড়াকড়ি নির্দেশনা থাকলেও
হাজিগঞ্জ বাজার সরেজমিনে ঘুরে দেখা গেল, বেশিরভাগ দোকানপাট বন্ধ থাকলেও অনেক দোকান এখনো খোলা রয়েছে, যানবাহন যথেষ্ট চলাচল করছে, মানুষজনের আনাগোনা গতকাল থেকে কিছুটা কমলেও যথেষ্ট চলাচল করছে, বিভিন্ন জায়গায় মানুষের জটলা দেখা যাচ্ছে। মেইন রাস্তার দু’পাশে অনেকগুলো হকারের দেখা মিলেছে। বাজারের বিভিন্ন অলিগলিতে কিছু দোকানপাট খোলা রয়েছে এবং গলির ভিতর হকারের বেশ আনাগোনাও চোখে পড়ছে।

সকালে আর্মির উপস্থিতি দেখে অনেকেই পালিয়ে গিয়েছে এবং খোলা দোকানপাট গুলো সাময়িকের জন্য বন্ধ করেছে, হকাররা গলির ভিতরে ঢুকে পড়েছে , আর্মি যাওয়ার পর আবার আগের মতো পরিস্থিতি লক্ষ্য করা গেছে।

হাজিগঞ্জ থানার ওসি মোঃ:আলমগীর হোসেন রনি মহোদয় কিছুক্ষণ পর পরেই ওনার বাহিনী নিয়ে বাজারে অভিযান পরিচালনা করছেন। কিন্তু দুঃখের বিষয়, উনি চলে যাওয়ার পর আবার আগের পরিস্থিতি লক্ষ্য করা গেছে। হাজীগঞ্জ থানার ওসি হাজীগঞ্জ বাসি কে সকল নিরাপত্তা ব্যবস্থায় কঠোরভাবে পরিচালনা করছে

     এই বিভাগের আরোও সংবাদ

আর্কাইভ