শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে মেসি-মোটরসাইল মুখোমুখি সংঘর্ষ, নিহত-১ সীতাকুণ্ডে লোকালয় থেকে মায়া হরিণ উদ্ধার,গহীন বনে অবমুক্ত পাঁচবিবিতে ৩২ প্রহরব্যাপী হরিবাসর উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত সুনামগঞ্জের দোয়ারাবাজারে ধর্ষিত কিশোরীকে ৯দিনে ও উদ্ধার করতে পারেনি পুলিশ সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে নিহত দুই সাভারের সড়কে অবৈধ স্ট্যান্ড বসিয়ে চাঁদাবাজি  দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নেত্রকোনায় পাইলিংয়ের কাজ করতে গিয়ে শ্রমিকের মৃত্যু – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৭৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০, ২:২৯ অপরাহ্ণ

আল-আমিন,নেত্রকোনাঃ নেত্রকোনা শহরের নাগড়ায় আব্দুস সালাম সেলু’র বহুতল ভবনের নির্মাণ কাজ করতে গিয়ে সেফটি না থাকায় দুর্ঘটনায় আবু হোরায়রা শেখ (২৩) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

নিহত হোরায়রা ময়মনসিংহের তারাকান্দা উপজেলার তিলাটিয়া গ্রামের মোঃ রফিক উল্লাহ শেখ এর ছেলে।

মঙ্গলবার (২৪ শে মার্চ) সকাল সাড়ে ১১ টার দিকে শহরের পোলার বেকারির মালিক নাগড়া এলাকার বাসিন্দা আব্দুস সালাম সেলু’র বহুতল ভবন নির্মাণে পাইলিংয়ের কাজ করতে গিয়ে অসাবধনতার কারণে উপর থেকে তারের হুক ছিঁড়ে কেচিং নিচে পড়ে হোরায়রা’র মাথায় ধাক্কা লেগে তিনি মারা যান।

একই সঙ্গে কর্মরত শ্রমিক মোঃ রবিন মিয়া জানান, আমরা ২৫ দিন যাবত এখানে কাজ করছি। প্রতিদিনের মত আজ সকালে পাইলিংয়ের কাজ করতে গিয়ে উপর থেকে তারের হুক ছিঁড়ে কেচিং নিচে পড়ায় সেই কেচিংয়ের সাথে তার মাথায় ধাক্কা লাগলে কর্মরত শ্রমিক হোরায়রা ঘটনাস্থলে মারাত্বক আহত হয়। আহত হোরায়রা কে চিকিৎসার জন্য দ্রুত নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা করেন।

তিনি আরও বলেন, আমরা যে কাজ করি সেই কাজ খুব বিপদজনক কিন্তু কাজের ঠিকাদার আমাদের কোন রকম সেফটির ব্যবস্থা রাখেনি। আজ সেফটির ব্যবস্থা থাকলে এই দূর্ঘটনা ঘটতো না।

খবর পেয়ে নেত্রকোনা সদর থানার এস আই নুরুল হক ঘটনাস্থল পরিদর্শন করেন।

এব্যপারে এস আই নুরুল হক জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য এখনো হাসপাতালে রয়েছে।
নিহত হোরায়রা’র বাবা মোঃ রফিক উল্লাহ শেখ থানায় এসেছে।

এব্যাপারে নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ তাজুল ইসলাম জানান, মরদেহ ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে আছে। সুরতহাল শেষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আল-আমিন নেত্রকোনা
তারিখ ২৪/৩/২০২০
মোবাইল ০১৭২৪৬৫৭৭৩৭

করোনা ভাইরাস সংক্রমণের জন্য দোয়া করবেন আর সবাই কেয়ারফুল থাকবেন।
সৌজন্যেঃ দৈনিক বাংলার অধিকার


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!