বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবির উচনা সীমান্তে ১ কেজি ৬৫০ গ্রাম স্বর্ণসহ গ্রেফতার-১ পাঁচবিবি সীমান্তে তন্ত্রমন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত কচুর লতি চাষে লাভবান পাঁচবিবির কৃষকরা, অনাবৃষ্টিতে ক্ষতির আশঙ্কা নওগার সাপাহারে বৃষ্টি চেয়ে কাঁদলেন মুসল্লিরা ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন তৃণমূলে ব্যাপক জনপ্রিয় গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে কুড়িগ্রামবৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়  বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

করোনা ভাইরাস সংক্রমণ রোধে সোনাগাজীর নবাবপুরে বিভিন্ন সামাজিক সংগঠনের প্রচারণা- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৫৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০, ৩:৩৩ অপরাহ্ণ

গাজী মোহাম্মদ হানিফ, সোনাগাজী (ফেনী) থেকে:-

সোনাগাজী উপজেলার নবাবপুর ইউনিয়নে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে ২৪শে মার্চ মঙ্গলবার দিনব্যাপী- বিশ্বব্যাপী বিস্তার লাভ করা ঘাতক করোনা ভাইরাসের সংক্রমণের ঝুঁকি রোধে করণীয় শীর্ষক প্রচারপত্র, হ্যাণ্ড গ্লাভস ও মাস্ক বিতরণ করা হয়। জীবাণুনাশক স্প্রে ছিটিয়ে ও সাধারণ জনগণের হাত ধুয়ে জীবাণুমুক্ত করা হয়।

সামাজিক সংগঠন অন্তর ডেভেলপমেন্ট সোসাইটি, বন্দর মার্কেট যুব সংঘ, ড্রিম মিডিয়া ডিজিটাল ক্লাব সহ বিভিন্ন সামাজিক সংগঠন যৌথভাবে এই কর্মসূচী পালন করে। নবাবপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেনের দিকনির্দেশনায় ও অন্তর ডেভেলপমেন্ট সোসাইটির সমন্বয়ক নাছির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সচেতনতা মূলক ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন- নবাবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বিপ্লব, ইউপি সদস্য মোঃ সাহাব উদ্দিন ও মোঃ হারুন,

এছাড়া উপস্থিত ছিলেন- বন্দর মার্কেট যুবসমাজের সভাপতি মহিউদ্দিন মহিম, ডাঃ পলাশ নাথ, যুব সংঘের সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম জহির, প্রচার সম্পাদক মুন্না, ড্রীম মিডিয়া ডিজিটাল ক্লাবের সভাপতি নুর ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম, নবাবপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবদুল মন্নান সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

হ্যাণ্ড মাইকে নিয়মিতভাবে হাত ধোয়া, পরিস্কার পরিচ্ছন্নতা বজায় রাখা, জ্বর কাশি শ্বাসকষ্ট হলে চিকিৎসের পরামর্শ নেওয়া, হাঁচি ও কাশির সময় টিস্যু ব্যাবহার করা, হ্যাণ্ডসেক ও কোলাকুলি পরিহার করে নিরাপদ দূরত্বে অবস্থান করা, মাস্ক ও হ্যাণ্ড গ্লাভস ব্যাবহার করা এবং বিদেশ ফেরত সকলকে হোম কোয়ারেন্টাইন মেনে চলার আহ্বান জানান।

করোনা ভাইরাস সংক্রমণের ঘটনাকে পুঁজি করে নিত্য পণ্যের দাম না বাড়ানোর জন্য ব্যবসায়ীদের অনুরোধ জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!