শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাভারের সড়কে অবৈধ স্ট্যান্ড বসিয়ে চাঁদাবাজি  দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

দ্রব্যমূল্য স্থিতিশীল ও করোনা সংক্রমণ প্রতিরোধে সতর্ক করতে সোনাগাজীতে ভ্রাম্যমাণ আদালত- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৯৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২২ মার্চ, ২০২০, ৫:৪৮ অপরাহ্ণ

গাজী মোহাম্মদ হানিফ: সোনাগাজী (ফেনী) থেকে:-

২২শে মার্চ বিকেলে সোনাগাজী উপজেলার মনগাজী বাজার, সোনাপুর বাজার, বাদামতলী বাজার, ভোরবাজার ও নবাবপুর বাজারে করোনা ভাইরাস পরিস্থিতিতে দ্রব্য মূল্য ও বাজার স্থিতিশীল রাখতে অভিযান ও মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন- নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সোনাগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা অজিত দেব।

পাশাপাশি করোনা সংক্রমণ প্রতিরোধ করতে জনসাধারণকে সচেতন করা হয়। এ সময় ৯ জনকে ৪৭,০০০/- টাকা জরিমানা করা হয়। এর মধ্যে সোনাপুর বাজার সংলগ্ন স’মিলকে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করায় ১০,০০০/- জরিমানা করা হয়।

সোনাগাজী উপজেলা নির্বাহী অফিসার অজিত দেব জানান, আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। অসাধু ব্যবসায়ীরা সাবধান। তিনি জনসাধারণকে প্রয়োজনের অতিরিক্ত পণ্য না কেনার জন্য অনুরোধ জানান, এছাড়া অতি গুরুত্বপূর্ণ কাজ ব্যতীত বাড়িতে অবস্থানের জন্য বিশেষভাবে অনুরোধ জানান ও সকলের সহযোগিতা কামনা করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!