শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবির বাগজানা দ্বিমুখী উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও এক মহা শিক্ষাবিদের ইন্তেকাল গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির দাবিতে জাতিসংঘের সামনে প্রতিবাদ ও বিক্ষোভ করেছে জেনোসাইড ৭১ ফাউন্ডেশন গাজীপুরে মানবাধিকার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা প্রেসক্লাবের আজীবন সম্মাননায় ভূষিত হলেন গুণী সাংবাদিক কাজী শাহাদাত বাবুরহাট ও শাহতলীতে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে থানায় অভিযোগ দায়ের! সুপার স্টার ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের শতাধিক এতিম ছাত্রদের নিয়ে ইফতার মাহফিল কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন- ভুটানের রাজা খুলনাঢ জোড়া হত্যার মামলার প্রধান আসামীসহ ৩ জন কে গ্রেফতার করেছে র‍্যাব-৬ সুশৃংখলতার অনন্য উদাহরণ শাহরাস্তি প্রেসক্লাব সীতাকুণ্ডে লরির ধাক্কায় পথচারী নিহত পাঁচবিবির বাগজানায় কোরান তেলোয়াত প্রতিযোগিতার মধ্য দিয়ে ট্যালেন্ট অন্নেষন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু বকশীগঞ্জে শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে শ্রীশ্রীঠাকুর রামকৃষ্ণ দেবের জন্মোৎসব উপলক্ষে সনাতন ধর্ম সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

করোনায় লাঙ্গলবন্দ হিন্দু সম্প্রদায়ের বৃহত্তম পুণ্য স্নানোৎসব এবার না হওয়ার সম্ভবনা- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৪৭০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২১ মার্চ, ২০২০, ৮:৪৫ অপরাহ্ণ

এস ডি স্বপন রিপোর্ট,
নারায়ণগঞ্জের লাঙ্গলবন্দ তীর্থে হিন্দু সম্প্রদায়ের বৃহত্তম পুণ্য স্নানোৎসব এবার হচ্ছে না। হাজার বছরের ঐতিহ্যবাহী লাখমানুষের ধর্মীয় বিশ্বাস এবং প্রগাঢ় আবেগমথীত এই উৎসব রাষ্ট্রীয় শক্তি দিয়ে ঠেকিয়ে দেয়া হচ্ছে। করোনা ভাইরাস সংক্রমণরোধে এর কোনো বিকল্প ছিলনা। আমি সরকারের এই সিদ্ধান্তকে স্বাগত জানাই। আমি প্রত্যাশা করব হিন্দু সম্প্রদায় সরকারের এই সিদ্ধান্ত মেনে নেবে। মানুষের প্রাণরক্ষার চেয়ে বড় ধর্ম আরকিছুই হতে পারেনা।

হিন্দু সম্প্রদায়ের ভাই বোনেরা, পৃথিবীর সকল তীর্থকে আপনাদের হৃদয়গঙ্গায় আবাহন করুন। পূতপবিত্র প্রেম দিয়ে জীবনকে স্নাত করুন। দুর্যোগের এই সময়ে গণমানুষের প্রাণসংকট না বাড়িয়ে যদি এর বিপরীত কাজ করতে পারেন, অর্থাৎ যদি একজন মানুষেরও প্রাণ রক্ষায় ভূমিকা রাখতে পারেন তাহলে সেটাই হবে সবচেয়ে বড় ধর্ম।
আমরা সবার জন্য আশিরবাদ করি সবাই যেন ভালো থাকে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!