বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন তৃণমূলে ব্যাপক জনপ্রিয় গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে কুড়িগ্রামবৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়  বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

লক্ষ্মীপুরে গাঁজাসহ আটক ২- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৩৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২০ মার্চ, ২০২০, ১২:১৮ অপরাহ্ণ

সিরাজুল ইসলাম লক্ষ্মীপুর

লক্ষ্মীপুরে গাঁজাসহ দুই ব্যবসায়ী আটক হওয়ার খবর জানিয়েছে র‍্যাব।

প্রেরিত প্রেস রিলিজের মাধ্যমে জানা গেছে লক্ষ্মীপুর সদর উপজেলার চর রমনী মোহন এলাকার মজু চৌধুরী ঘাট এলাকায় গতকাল রাতে অভিযান চালিয়ে দুই কেজি গাঁজাসহ দুই ব্যবসায়ীকে হাতেনাতে আটক করে র‍্যাব ১১সিপিসি লক্ষ্মীপুর।

মধ্য চররমনী ৫ নং ওয়ার্ডের বেপারী বাড়ির খোরশেদ আলমের ছেলে মোঃ মাসুদ আলম(২৭) ও একই এলাকার ৭ নং ওয়ার্ডের হাওলাদার বাড়ির মোহাম্মদ রফিকুল ইসলামের ছেলে মোঃ জসিম(২২)। জানা গেছে তারা দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে র‍্যাবব ১১ সিপিসি লক্ষীপুরের একটি অভিযানিক দল অভিযান চালিয়ে তাদের গাঁজাসহ আটক করতে সক্ষম হয়।

এই নিয়ে লক্ষ্মীপুর সদর মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয় র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে র‌্যাব নিয়মিত অভিযান করে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!