আজ ২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, ৪ঠা এপ্রিল, ২০২০ ইং

আকতার হোসেন কচুয়ার খাজুরিয়া-লক্ষ্মীপুর উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নির্বাচিত- দৈনিক বাংলার অধিকার

মোঃ মাসুদ রানা,কচুয়াঃ
চাঁদপুরের কচুয়ার ঐতিহ্য খাজুরিয়া-লক্ষ্মীপুর পীর ছোবহানীয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ আকতার হোসেন বিএসসি, বিএড কে ওই বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক করা হয়েছে। ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহ আলমের অবসর জনিত কারণে তাকে এ পদে মনোনিত করা হয়।
এ সময় বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি, ইউপি চেয়ারম্যান শাহরিয়া শাহীন, ম্যানেজিং কমিটির সদস্য, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ সেলিম মিয়া, সদস্য আলহাজ¦ সফিকুর রহমান মেম্বার, সিরাজুল ইসলাম, ডা. ইমাম হোসেন, বিল্লাল হোসেন ও এনায়েত হোসেন কালুসহ বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, কচুয়া উপজেলার খাজুরিয়া- লক্ষীপুর গ্রামের অধিবাসী বহু মানুষ গড়ার কারিগর ও সাদা মনের মানুষ মোঃ আকতার হোসেন বিএসসি, বিএড ১৯৯১ সালে ২৮ সেপ্টেম্বর খাজুরিয়া লক্ষীপুর পীর ছোবহানীয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী সহকারী শিক্ষক হিসেবে যোগদান করেন। পরবর্তীতে তিনি একই বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক পদে সুনাম ও সততার সাথে দায়িত্ব পালন করায় গতকাল রবিবার (১ মার্চ)একই বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে যোগদান করেন। তার স্ত্রী রোকেয়া আক্তারও একই বিদ্যালয়ের সহকারী সিনিয়র শিক্ষক হিসেবে কর্মরত আছেন। তিনি দুই কন্যা সন্তানের জনক। এদিকে মোঃ আকতার হোসেন বিএসসি, বিএড নতুন এ দায়িত্ব পালনে ও বিদ্যলয়ের গুনগত শিক্ষার মান উন্নয়নে বিদ্যলয়টিকে এগিয়ে নিতে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

     এই বিভাগের আরোও সংবাদ

আর্কাইভ