মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা পাঁচবিবিতে ১০৪০ লিটার চোলাই মদ সহ গ্রেফতার ৬ হামেরিয়া বন্দরের জেটিতে পৌঁছেছে এমভি আব্দুল্লাহ সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত এক শাহরাস্তিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি দীর্ঘ প্রতীক্ষার পর আল হামরিয়া বন্দরে নোঙ্গর করেছে এমভি আবদুল্লাহ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে শর্তের বেড়াজালে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন ভাষাবীর এম এ ওয়াদুদ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম …………অ্যাড. হুমায়ুন কবির সুমন পাঁচবিবিতে গনসংযোগে ব্যস্ত মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রেবেকা সুলতানা দুবাই পৌঁছাল.বাংলাদেশি পতাকাবাহী জাহাজ এমভি আবদুল্লাহ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

খেলা নিয়ে আসছেন চলচ্চিত্র জগতের চিত্রনায়িকা মাহিয়া মাহি- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৪৮৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৪১ অপরাহ্ণ

আকাশ সরকার রাজশাহী ব্যুরোঃ

ক্রিকেট নয় ফুটবল টুর্নামেন্ট। শুধু খেলা দেখাই নয়, সময় পেলে মাঠে নেমে পড়বেন তিনিও। শত ব্যস্ততার মাঝেও পছন্দের দলের খেলা দেখে সময় কাটে তার। ফলে এই খেলা দর্শকদের দেখাতে তিনি নিজেই আয়োজন করেছেন।

মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে তার নানাবাড়ি রাজশাহীর তানোর উপজেলার মুন্ডুমালা পৌর এলাকার ফজর আলী মোল্লা ডিগ্রি কলেজ মাঠে খেলাটি অনুষ্ঠিত হবে। দেশের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি দুদিনব্যাপী ‘স্বাধীনতা ফুটবল টুর্নামেন্ট’ নামক এই খেলার আয়োজন করেছেন।

আয়োজক কমিটির লোকজন জানান, আগামী ৪ মার্চ সকালে স্বাধীনতা ফুটবল টুর্নামেন্টের উদ্বেধন করবেন নায়িকা মাহিয়া মাহি নিজেই। পরের দিন ৫ মার্চ বিকালে প্রধান অতিথি থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে নাচবেন ও গাইবেন।

পরে বিজয়ীদের মাঝে পুরুস্কার তুলে দেবেন তিনি।

দুদিনব্যাপী এ খেলাটিতে ১৬ টিম অংশগ্রহণ করবেন। তানোর ছাড়াও রাজশাহী জেলার বিভিন্ন উপজেলার প্রতিষ্ঠান ও ক্লাব থেকে অংশগ্রহণ করবেন বলে প্রচার চালাচ্ছে আয়োজক কমিটি।

অনেকে নির্ধারিত ‘ফি’ দিয়ে ইতোমধ্যে টাইসিট ক্রয় করেছেন। খেলাটি সরাসরি চিত্রনায়িকা মাহিয়া মাহির উদ্যোগে অনুষ্ঠিত হবে। আয়োজন করেছেন একটি অরাজনৈতিক উন্নয়ন মূলক স্বেচ্ছাসেবক (স্বপ্ন) নামের সংগঠন।

ইতিমধ্যে আয়োজক কমিটি টুর্নামেন্ট ঘিরে প্রচার শুরু করেছেন। এ উপলক্ষে শুরু হয়েছে এলাকায় মাকিং ও পোস্টার এবং ব্যানার সাঁটানো কাজ। সেই সঙ্গে ওই এলাকার যুবসমাজে চলছে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা।

এ ছাড়া সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে চিত্রনায়িকা মাহিয়া মাহি তার ফুটবল টুর্নামেন্ট নিয়ে একটি ভিডিও ক্লিপ পোস্ট করেছেন।

ভিডিওটিতে মাহির কণ্ঠ শোনা যায়। প্রথমেই তিনি সালাম দিয়ে বলেছেন– আমি আপনাদের মাহিয়া মাহি, অতি আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে আমরা আয়োজন করেছি স্বাধীনতা ফুটবল টুর্নামেন্ট কাপ-২০২০।

খেলা অনুষ্ঠিত হবে রাজশাহীর তানোর উপজেলার মুন্ডুমালা ফজর আলী কলেজ মাঠে। আমি থাকছি খেলার মাঠে, আপনি থাকছেন তো?

এ ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে যায় ও ব্যাপক শেয়ার ও লাইক পড়ে।

অরাজনৈতিক উন্নয়নমূলক স্বেচ্ছাসেবক সংগঠন (স্বপ্ন) কমিটির আহ্বায়ক সাহাদাত হোসেন মিঠু শেখ বলেন, আগামী ৪ ও ৫ মার্চ স্বাধীনতা ফুটবল টুর্নামেন্ট উপলক্ষে আমরা স্থানীয়ভাবে ব্যাপক প্রচার চালাচ্ছি। এখানে প্রায় লক্ষাধিক মানুষের সমাগম হবে বলে আশা করা হচ্ছে।

তিনি আরও জানান, চিত্রনায়িকা মাহিয়া মাহি সম্প্রতি মুন্ডুমালা এসে তিনি তার টুর্নামেন্ট নিয়ে স্থানীয় আয়োজকদের সঙ্গে আলাপ-আলোচনা করে গেছেন।

সেখানে মাহি বলেন, তার মূল উদ্দেশ্য– মুজিব শতবর্ষ পালনে নানা-নানির এলাকার মানুষের সঙ্গে আনন্দ ভাগাভাগি করা।

খেলার প্রতি বেশ টান বা আগ্রহ রয়েছে। তাই তিনি এ টুর্নামেন্টের আয়োজন করেছেন। স্থানীয় ফুটবলপ্রেমী ও তার ভক্ত এবং স্থানীয় প্রশাসন ছাড়াও সবার সহায়তা ও সহযোগিতা কামনা করেছেন নায়িকা মাহিয়া মাহি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!