শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাভারের সড়কে অবৈধ স্ট্যান্ড বসিয়ে চাঁদাবাজি  দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সৈয়দপুরে আবাসিক হোটেল সিলগালা, দু’জনের জেল-জরিমানা – দৈনিক বাংলার অধিকার।

অধিকার ডেক্স / ৭২২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২১ ফেব্রুয়ারি, ২০২০, ৫:০০ পূর্বাহ্ণ

মোঃ জুয়েল রানা (নীলফামারী প্রতিনিধি) অনৈতিক কাজের অপরাধে নীলফামারীর সৈয়দপুরে একটি আবাসিক হোটেল সিলগালাসহ এক যুবককে একমাসের কারাদণ্ড এবং নারীকে দুই হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারী) বিকেলে উপজেলার সহকারী কমিশনার(ভূমি) পরিমল কুমার সরকার এই আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, অনৈতিক কাজের অভিযোগে গোপন সংবাদের ভিত্তিতে শহরের বাসটার্মিনাল এলাকায় অবস্থিত ফাইভ স্টার হোটেলে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এ সময় নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার কেল্লাবাড়ি এলাকার সোহেল রানা(২০) ও দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ভাবকী এলাকার সুমি আক্তারকে(২১) আটক করা হয়। তারা হোটেল ম্যানেজারের কাছে এক হাজার টাকায় রুম ভাড়া নিয়ে অনৈতিক কাজের কথা স্বীকার করেন। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সোহেল রানাকে একমাস কারাদণ্ড ও সুমি আক্তারের দুই হাজার টাকা জরিমানা করা হয়।

বিষয়টি নিশ্চিত করে সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার বলেন, দণ্ডপ্রাপ্ত সোহেল রমজান আলীর ছেলে এবং সুমি জুয়েল হোসেনের স্ত্রী। এ ঘটনায় হোটেলটি সিলগালা করে দেওয়ায় হয় বলে জানান তিনি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!