আজ ২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, ৯ই এপ্রিল, ২০২০ ইং

ছাগলনাইয়া আসাফো’র আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও মুজিববর্ষ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠান- দৈনিক বাংলার অধিকার

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ
মহান ২১শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও মুজিববর্ষ উপলক্ষে আ’লীগ সাংস্কৃতিক ফোরাম’র (আসাফো) ছাগলনাইয়া উপজেলা শাখার উদ্যোগে সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী ছাগলনাইয়া ডাকবাংলো গোল্ডেন স্পুন এন্ড রেস্তোরাঁ বিকাল ৪ টায় অনুষ্ঠিত হয়েছে। আসাফো উপজেলা শাখার সভাপতি মির্জা মীর কাশেম’র সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আসাফো’র সভাপতি ও উপজেলা আ’লীগ সভাপতি নিজাম উদ্দিন মজুমদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বিবি জোলেখা আখতার শিল্পী, ছাগলনাইয়া থানা অফিসার ইনচার্জ মেজবাহ উদ্দিন আহমেদ, জেলা আসাফো’র সাধারণ সম্পাদক এম.এন নবী। এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন, শুভপুর ইউপি পরিষদের আ’লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব কামাল উদ্দিন, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন ও উপজেলা কৃষকলীগ’র সাধারণ সম্পাদক আবদুল হাই ভুঁইয়া।

আসাফো’র সদস্য মহিউদ্দিন লিটন’র সঞ্চালনায় এতে আরো উপস্থিত ছিলেন, উপজেলা কৃষকলীগ’র সভাপতি মনির হোসেন মজুমদার, উপজেলা আসাফো’র সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন বাবলু ও মোমেনা আক্তার মুক্তা, পৌর আসাফো সভাপতি মন্নান পাটোয়ারি, ছাগলনাইয়া পাইলট উচ্চ বিদ্যালয়’র সাবেক শিক্ষক আবদুর রহিম, বাঁশপাড়া আইডিয়াল একাডেমি স্কুল’র সিনিয়র শিক্ষক মোঃ ফিরোজ আহমেদ, শেখ ফজলুল হক মনি স্মৃতি সংসদ’র সাধারণ সম্পাদক মোঃ এনায়েত উল্যাহ্ মিয়াজী, পৌর কাউন্সিলর বৃন্দ সহ জেলা উপজেলা আসাফো’র নেতা কর্মী। উক্ত অনুষ্ঠানে আলোচনা সভার শেষে সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশগ্রহনকারির মধ্যে ৫ টি ইভেন্টে মোট ৩০ জন বিজয়ীদের মাঝে পুরস্কার ও সাংস্কৃতিক ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় মোট ১২০ জন গুনী ব্যক্তিদের সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন আগত অতিথিবৃন্দ।
উল্লেখ্যঃ গত ১৭ ফেব্রুয়ারী থেকে ২১শে ফ্রেব্রুয়ারী পর্যন্ত ৫ দিনব্যাপী উপজেলার বিভিন্ন স্কুল কলেজ’র ছাত্রছাত্রীরা এই সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশগ্রহন করে আসছে।

     এই বিভাগের আরোও সংবাদ

আর্কাইভ