শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার বকশীগঞ্জে প্রাণি সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত বিদ্যালয়ের শ্রেনী কক্ষ ব্যবহারে বাধা, হামলায় গুরুতর আহত ১ দুবাইতে বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত হয়েছে-DBO-TV তরপুরচন্ডী ইউনিয়নে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঈদ শুভেচ্ছা বিনিময় সীতাকুণ্ডে ঝর্ণাতে গোসল করতে নেমে পর্যটক নিহত পাঁচবিবিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাজারহাটে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হাজীগঞ্জে বিএনপির সংবাদ সম্মেলন: চার ইউনিটের কমিটি ঘোষনা – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৬৩২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ২:১০ অপরাহ্ণ

খালেকুজ্জামান শামীম: হাজীগঞ্জ থেকে,
হাজীগঞ্জে বিএনপির চার ইউনিটের কমিটি ঘোষনা করা হয়েছে। মঙ্গলবার বিকালে চাঁদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মমিনুল হকের বাড়িতে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে কমিটি গুলো ঘোষনা করা হয়।
এসময় হাজীগঞ্জ উপজেলা ও পৌর, শাহরাস্তি উপজেলা ও পৌর কমিটি ঘোষনা করেন।
এরা হচ্ছে : আয়েত আলী ভুইয়া সভাপতি ও মো: হাবিবুর রহমান সাধারন সম্পাদক শাহরাস্তি উপজেলা বিএনপি। আবুল খায়ের সিএ সভাপতি ও মো: ফারুক হোসেন সাধারন সম্পাদক শাহরাস্তি পৌর বিএনপি।
মোজাম্মেল হক মোহন চৌধুরী সভাপতি হাজীগঞ্জ উপজেলা বিএনপি, সাধারণ সম্পাদক পদে আবদুর রহিম পাটোয়ারী। হাজীগঞ্জ পৌর সভাপতি পদে আবুল বাসার সাধারন সম্পাদক পদে আবদুর রহমান মিয়াজী।
সংবাদ সম্মেলনে উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক মনিরুজ্জামান মনিরের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন সাবেক ছাত্র নেতা নাজমুল আলম চৌধুরী। তিনি বলেন, গত ১৪ ফের্র্রুয়ারী ২০২০ সকল বাধা উপেক্ষা করে শতশত নেতাকর্মীর উপস্থিতিতে দুপুর ১২ টা ৩০ মিনিটে প্রস্তাব সমর্থনের মধ্যদিয়ে সকল কমিটি নির্বাচন করা হয়।তবে হাজীগঞ্জ উপজেলা সাধারন সম্পাদক পদে একাধীক প্রার্থী থাকায় গোপন ব্যালটে নেতা নির্বাচনে কাউন্সিলরগনের অনুরোধের প্রেক্ষিতে ১৮ ফেব্রুয়ারি উপজেলার ১৪ টি স্থানে ভোট গ্রহন করে সাধারন সম্পাদক পদে নির্বাচন হয়। এতে এম এ রহিম পাটোয়ারি নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদন্দ্বী ছিলেন আবু সুফিয়ান রানা।
সংবাদ সম্মেলনে বলা হয় যে, এ সম্মেলনটি জেলা ও কেন্দ্রীয় কমিটির সাথে সমন্বয় করেই করা হয়েছে। এসবের প্রমান পত্রও উপস্থাপন করা হয়েছে। সংবাদ সম্মেলনে হাজীগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি আবদুল মান্নান খান, সভাপতি মোজাম্মেল মোহন চৌধরি, শাহরাস্তি উপজেলা বিএনপির সভাপতি আয়েত আলী ভুইয়া, পৌর বিএনপির সভাপতি আবুল খায়ের সিএসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!