শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার বকশীগঞ্জে প্রাণি সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত বিদ্যালয়ের শ্রেনী কক্ষ ব্যবহারে বাধা, হামলায় গুরুতর আহত ১ দুবাইতে বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত হয়েছে-DBO-TV তরপুরচন্ডী ইউনিয়নে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঈদ শুভেচ্ছা বিনিময় সীতাকুণ্ডে ঝর্ণাতে গোসল করতে নেমে পর্যটক নিহত পাঁচবিবিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাজারহাটে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বড়াইগ্রামে সিএনজি-অটোরিকশার ধাক্কায় শিশু নিহত -দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৮৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৪৮ পূর্বাহ্ণ

সুজন কুমার,নাটোর প্রতিনিধিঃ
নাটোরের বনপাড়ায় গুনাইহাটি নামক স্থানে সিএনজি অটোরিকশার ধাক্কায় প্রেসী রোজারিও নামে পাঁচ বছরের এক শিশু নিহত হয়েছে। রবিবার বিকাল সাড়ে ৫ টার সময় বাড়ির সামনে রাস্তায় এই ঘটনা ঘটে। নিহত প্রেসী বনপাড়া পৌরসভার গুনাইহাটি মহল্লার প্রকাশ রোজারিওর মেয়ে।

পুলিশ ও এলাকাবাসী জানায় রবিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে প্রেসী রোজারিও রাস্তার অপর প্রান্ত থেকে তার বাড়ির দিকে আসছিল। এ সময় রাস্তায় দ্রুতগামী একটি সিএনজি অটোরিক্সা সঙ্গে ধাক্কা লেগে সে মাটিতে পড়ে যায় এমতাবস্থায় সিএনজি অটোরিকশাটি তার পেটের উপর দিয়ে চলে যায়। পরিবারের লোকজন ও স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় প্রেসী কে উদ্ধার করে স্থানীয় পাটোয়ারী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

পুলিশ সিএনজি অটোরিক্সা এবং তার চালককে আটক করতে পারেনি। পরিবারের আবেদনের প্রেক্ষিতে মানবিক কারণে তাকে মর্গে প্রেরণ না করে তার মরদেহ পরিবারের হাতে তুলে দেয়া হয়। ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী কিছু সময়ে সড়ক অবরোধ করে রাখে। পুলিশ দ্রুত সেখানে গিয়ে ঘাতক সিএনজি এবং তার চালককে গ্রেপ্তারের আশ্বাস প্রদান করে। পরে বিক্ষুব্ধ এলাকাবাসী কে রাস্তার অবরোধ তুলে নেয়ার জন্য অনুরোধ জানালে তারা অবরোধ তুলে নেয়। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!