বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
দুবাইতে বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত হয়েছে-DBO-TV তরপুরচন্ডী ইউনিয়নে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঈদ শুভেচ্ছা বিনিময় সীতাকুণ্ডে ঝর্ণাতে গোসল করতে নেমে পর্যটক নিহত পাঁচবিবিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাজারহাটে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  চট্টগ্রাম আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ নান্দাইল থানার চাঞ্চল্যকর হত্যা মামলার অন্যতম আসামী সীতাকুণ্ড থেকে আটক কয়েক কোটি টাকা নিয়ে উধাও ব্যাংকের ম্যানেজার -DBO-Tv নীলফামারীতে সংঘবদ্ধ ছয়জন মিলে বুদ্ধিপ্রতিবন্ধি নারীকে ধর্ষন সাভারে বন্ধ হচ্ছে না টোলের নামে চাঁদাবাজি পাঁচবিবির খোর্দা গ্রামে দেয়াল ঘেঁষে মাটি খনন করায় ঝুঁকিতে বসতবাড়ি শ্যামগ্রাম স্কুলে এসএসসি ১৯৯৫ ব্যাচের পুর্নমিলনী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ আমিরাতে বৃষ্টিতেও থেমে নেই প্রবাসীদের কর্মকাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাত্রসমাজ যুবসমাজ পড়ালেখা করে সোনার বাংলা গড়ে তুলতে হবে – সোহেল চৌধুরী -দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৫৭৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২০, ৭:১৪ অপরাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ
ছাগলনাইয়া বাঁশপাড়া F-16 ক্লাব কর্তৃক আয়োজিত ও বাঁশপাড়া যুবসমাজ’র সার্বিক সহযোগিতায় ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২০ইং ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান’র আয়োজন করা হয়েছে। সোমবার (১৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯ টায় ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি বাঁশপাড়া মাইলের মাথা নামক স্থানে তহছিলদার বাড়ির সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয়।

উক্ত ফাইনাল খেলায় মমতা ডায়াগনস্টিক সেন্টার ২-০ সেট এ ক্যাসিনো সেভেন সেভেনকে হারিয়ে শিরোপা জিতে নেয়। ছাগলনাইয়া ব্লাড ডোনার্স ক্লাব ২ – ১ সেট এ সোল্ডমেট কে হারিয়ে ৩য় স্থান অধিকারি হয়।

৬ নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান হাবিব’র সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ’র চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল। উপজেলা আ’লীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদার’র উদ্ভোধণী মধ্যে দিয়ে উক্ত ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণীর অনুষ্ঠান’র কার্য্যক্রম শুরু হয়। এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও বিআরডিবি চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব।

প্রধান অতিথি মেজবাউল হায়দার চৌধুরী সোহেল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র স্মৃতিচারন করে বলেন, ছাত্রসমাজ যুবসমাজকে খেলা ব্যস্ত রেখে মাদক থেকে দুরে রাখতে হবে, মাদক থেকে দুরে থাকলে ছাত্রসমাজ যুবসমাজ পড়ালেখা করে বঙ্গবন্ধুর সোনার বাংলা ও প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ভিশন স্বপ্ন বাস্তবায়িত হবে। বক্তব্য আরো বলেন, ছাত্রসমাজ যুবসমাজকে ঐক্যবদ্ধ হয়ে সমাজের যারা মাদকসেবী, মাদকবিক্রেতা তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। বাঁশপাড়া থেকে মাদক, চুরি, ডাকাতি, ইভটিজিং মুক্ত করে বাঁশপাড়াকে আলোকিত করতে চাই. যারা বসে বসে মাদক বিক্রি করে তাদের বিরুদ্ধে অভিযোগ প্রদান করুন, আমার দরজা সর্বক্ষন আপনাদের জন্য খোলা। ফেনী ২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী জেলাকে মাদকমুক্ত সন্ত্রাসমুক্ত করতে নিরলস কাজ করে বেড়াচ্ছেন বলে মন্তব্য করেন।

উপজেলা ছাত্রলীগ’র যুগ্ন সাধারণ সম্পাদক আশিক একরাম রাব্বি’র সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন ছাগলনাইয়া ওসি (তদন্ত) মাহবুব রহমান, উপজেলা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ইলিয়াছ হোসেন সোহাগ, জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও মহামায়া ইউপি সদস্য জমির উদ্দিন বাবু, মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম মজুমদার, উপজেলা যুবলীগের সহ-সভাপতি রহমতউল্যাহ্ ভুঁইয়া, বাঁশপাড়া শেখ ফজলুল হক মণি স্মৃতি সংসদ’র সম্পাদক মোঃ এনায়েতুল্লাহ্ মিয়াজী, যুবলীগ নেতা একরাম হোসেন মজুমদার, সাইফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আবদুল্লাহ আল মামুন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ ননী, ছাগলনাইয়া সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ হানিফ, প্রেস ক্লাব’র সভাপতি মো: মোস্তফা, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী, সহ-সভাপতি শাহ আলম, সাংবাদিক এনায়েত উল্যাহ্ সোহেল, দৈনিক বাংলার অধিকার ও দৈনিক স্বদেশ বিচিত্রা ছাগলনাইয়া প্রতিনিধি সেপাল নাথ, বাঁশপাড়া F-16 টুর্নামেন্ট’র পরিচালনা কমিটির তপু, সাব্বির, রাব্বি, সাকিব, জাহিদ, ওসমান, ফাহিম, মাহিম, জয়, মোমিন, সামি, শাহীন, রায়হান, শুভ সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগ’র সভাপতি জিয়াউল হক দিদার. অনুষ্ঠান শেষে ফাইনাল খেলার চ্যাম্পিয়ন্স এর মাঝে পুরস্কার ও বিভিন্ন ভাবে সামাজিক অবকাঠামো অবদান রাখায় ৫০ জন গুনি ব্যাক্তিকে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন আগত অতিথিবৃন্দ।

উক্ত খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সভাপতি কাউন্সিলর হাবিবুর রহমান বলেন, সমাজ থেকে মাদক বিক্রেতাদের চিহৃিত করে আইনে সোর্পদ করতে ছাত্রসমাজ যুবসমাজের প্রতি আহবান জানান এবং সুন্দর পরিবেশে খেলা উপহার দেওয়ার জন্য আয়োজক সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

উলেক্ষ্য: গত ২৬ জানুয়ারি থেকে ১৭ ফেব্রুয়ারী পর্যন্ত খেলা অনুষ্ঠিত হয়ে আসছে. এতে মোট ৩২টি দল অংশগ্রহন করে বলে জানান আয়োজকরা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!