আজ ২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, ৯ই এপ্রিল, ২০২০ ইং

বাংলার দর্পণের প্রধান সম্পাদক জহুর কে সোনাগাজী প্রেসক্লাবের সংবর্ধনা- দৈনিক বাংলার অধিকার

গাজী মোহাম্মদ হানিফ :জনপ্রিয় অনলাইন পত্রিকা বাংলারদর্পণের প্রধান সম্পাদক ও সর্ব ইউরোপিয়ান বাংলাদেশ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক জহুর উল হক কে সোনাগাজী প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে।

১৭ ফেব্রুয়ারী সোমবার সন্ধ্যায় সোনাগাজী ভোরের কাগজ কার্যালয়ে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- জেলা আওয়ামীলীগ নেতা ও আমিরাবাদ ইউপি চেয়ারম্যান জহিরুল আলম জহির। তিনি বলেন সোনাগাজী প্রেসক্লাব সোনাগাজীতে জন্ম নেয়া গুনী মানুষদের সম্মানীত করে সোনাগাজীকে সম্মানিত করেছেন।

সোনাগাজী প্রেসক্লাব সভাপতি সৈয়দ মনির আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী মোহাম্মদ হানিফের সঞ্চালনায় বক্তব্য রাখেন- সংবর্ধিত অতিথি সর্ব ইউরোপিয়ান বাংলাদেশ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলার দর্পণের প্রধান সম্পাদক জহুর উল হক।

সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- সোনাগাজী রিপোর্টার্স ইউনিটির সভাপতি আবদুল্লাহ রিয়েল, সহ সভাপতি ও সাপ্তাহিক গণবার্তা প্রতিনিধি সাহেদ সাব্বির, রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ ইকবাল হোসাইন, সোনাগাজী প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক বাহার উল্যাহ বাহার, প্রচার সম্পাদক আবদুর রহিম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এবং জাতীয় দৈনিক একুশে সংবাদ প্রতিনিধি কবি মহিউদ্দিন খোকন, সাপ্তাহিক নির্ভীক এর বার্তা সম্পাদক নাছির উদ্দিন প্রমূখ।

এসময় আরো উপস্থিত ছিলেন- নজরুল সঙ্গীত শিল্পী আবদুশ শুক্কুর মিলন, কমরেড আবু তাহের, ছাত্রলীগ নেতা এমএইচ বাবু প্রমূখ।

     এই বিভাগের আরোও সংবাদ

আর্কাইভ