মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাভারে রংমিস্ত্রি সাজ্জাদ হত্যা, প্রধান আসামী ক্রিম আলামিন গ্রেফতার ফরিদপুরে রেলমন্ত্রীকে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত দেশের চাহিদা মিটিয়েও পাঁচবিবির সজনে ডাঁটা রপ্তানী হচ্ছে মধ্য প্রাচ্যের বিভিন্ন দেশে পাঁচবিবিতে ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু বিরামপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন পত্র জমা অটোরিক্সা চাকল মাসুদ রানা (৩৫) হত্যা মামলার মূল রহস্য উদঘাটন ও মূল আসামী সনাক্তপূর্বক গ্রেফতার উপজেলা নির্বাচন প্রথম ধাপে ১৮৯১ মনোনয়ন পত্র দাখিল দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ঈদ ও নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী শিখা মিরসরাইয়ে এসএসসি ‘৯৭ ব্যাচের মিলনমেলা অনুষ্ঠিত ৫ সহস্রাধিক নেতাকর্মী ও সর্বস্তরের জনগণের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন মীরসরাই উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ জনের মনোনয়ন পত্র দাখিল শাহরাস্তিতে এক যুবকের পায়ু পথে ঢুকে যায় ডাব, অস্র পাচারে উদ্ধার আজ পহেলা বৈশাখ ১৪৩১ সীতাকুণ্ডে পহেলা বৈশাখ উপলক্ষ্যে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়া মহামায়া ইউনিয়নে বাড়ির প্রবেশদ্ধার ও চলাচলের প্রতিবন্ধকতা করায় সাংবাদিক সম্মেলন- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৮৩৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৪৩ অপরাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ
ফেনীর ছাগলনাইয়া মহামায়া ইউনিয়নে অন্যায়ভাবে দীর্ঘদিনের বাড়ীর প্রবেশদ্বার ও আশপাশের চলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টি করে রাস্তা বন্ধ করার প্রতিবাদ ও সঠিক বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন নূরতাজ বেগম (৬৫) নামক এক বৃদ্ধা। ঘটনাটি ঘটেছে ছাগলনাইয়া উপজেলাধীন ৫ নং মহামায়া ইউপির ৪ নং ওয়ার্ড জয়নগর গ্রামের আবদুল গণি মজুমদার বাড়ীতে। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নুরতাজ বেগম বলেন, দীর্ঘদিন যাবত আমার স্বামী আহছান উল্যাহ মজুমদার ও ভাসুর মরহুম মফিজুর রহমান গংদের সাথে জায়গা জমি সংক্রান্ত বিরোধ চলছে এবং এ বিষয়ে ফেনী জেলা জজ আদালতে একটি দেওয়ানী আপীল মামলা চলছে (মামলা নং- ২০/২০১৯)। আমার ভাসুর কন্যা তাহমিনা সুলতানা শোপা (৫৩) ঢাকা থেকে এসে মাঝে মাঝে গ্রামের বাড়ীতে অবস্থান করে। গত ২৬ জানুয়ারী সকাল ১১ টায় তাহমিনা সুলতানা শোপা বসত বাড়ীর সিমানায় প্রবেশ করে আমাদের পরিবারের সদস্যদের অকথ্য ভাষায় গালাগালি সহ নানান ধরনের হুমকি প্রদর্শন করে।

গত কয়েকদিন যাবত বাঁশঝাড় থেকে বাঁশ কেটে বাড়ীর চলাচলের একমাত্র পথে ফেলে রেখে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে। এছাড়াও চলাচলের পথে পানি দিয়েও বিঘ্নতা সৃষ্টি করে সে। গত ১০ ফেব্রুয়ারী সকাল ১০ টায় তাহমিনা সুলতানা শোপা অজ্ঞাতনামা ৫/৬ জন লোক নিয়ে আমাদের মালিকীয় ও ভোগ দখলীয় তফসিলভুক্ত জায়গায় অনধিকার প্রবেশ করে ঘটনাস্থলে থাকা বাঁশঝাড় ও অন্যান্য গাছপালা কেটে ক্ষতি সাধন করে এবং বাঁশগুলো বাড়ীর প্রবেশ পথে রেখে পথ সম্পূর্নরুপে বন্ধ করে রেখেছে এবং উক্ত কার্য্যক্রম অব্যাহত রয়েছে। সংবাদ সম্মেলনে নূরতাজ বেগম আরো বলেন, তাহমিনা সুলতানা শোপা আমাদের উপর অত্যাচার অব্যাহত রেখে উল্টো আমাদের পরিবার ও আমাদের আত্মীয় স্বজনের নামে থানায় মিথ্যা ডাকাতি ও লুটের মামলার অভিযোগ দায়ের করেছে। এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, নুরতাজ বেগমের ছেলে কফিল উদ্দিন মজুমদার ও মেয়ে হাসিনা আক্তার। এ বিষয়ে ছাগলনাইয়া উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া তাহেরকে অবহিত করলে তিনি গনমাধ্যমকে জানান, যে জায়গার বিষয়ে আদালতে দেওয়ানী মামলা চলছে, মামলা নিষ্পত্তি হওয়ার আগ পর্যন্ত আমাদের কিছু করার ক্ষমতা নেই। তবে চলাচলের পথ বন্ধ করার বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে আমি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!