মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাভারে রংমিস্ত্রি সাজ্জাদ হত্যা, প্রধান আসামী ক্রিম আলামিন গ্রেফতার ফরিদপুরে রেলমন্ত্রীকে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত দেশের চাহিদা মিটিয়েও পাঁচবিবির সজনে ডাঁটা রপ্তানী হচ্ছে মধ্য প্রাচ্যের বিভিন্ন দেশে পাঁচবিবিতে ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু বিরামপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন পত্র জমা অটোরিক্সা চাকল মাসুদ রানা (৩৫) হত্যা মামলার মূল রহস্য উদঘাটন ও মূল আসামী সনাক্তপূর্বক গ্রেফতার উপজেলা নির্বাচন প্রথম ধাপে ১৮৯১ মনোনয়ন পত্র দাখিল দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ঈদ ও নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী শিখা মিরসরাইয়ে এসএসসি ‘৯৭ ব্যাচের মিলনমেলা অনুষ্ঠিত ৫ সহস্রাধিক নেতাকর্মী ও সর্বস্তরের জনগণের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন মীরসরাই উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ জনের মনোনয়ন পত্র দাখিল শাহরাস্তিতে এক যুবকের পায়ু পথে ঢুকে যায় ডাব, অস্র পাচারে উদ্ধার আজ পহেলা বৈশাখ ১৪৩১ সীতাকুণ্ডে পহেলা বৈশাখ উপলক্ষ্যে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রঙবেরঙের ফুলে ফুলে সেজেছে শহীদ কামারুজ্জামান বোটানিক্যাল গার্ডেন, পরিদর্শনে মেয়র লিটন দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৯৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২০, ১:৫০ অপরাহ্ণ

আহসান হাবিব, রাজশাহী প্রতিনিধি ;

রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে রঙবেরঙের ফুলের সৌন্দর্য্যে এক নতুন রূপ পেয়েছে শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান বোটানিক্যাল গার্ডেন ও চিড়িয়াখানা। দর্শকদের কথা মাথায় রেখে বিভিন্নভাবে এই বোটানিক্যাল গার্ডেন ও চিড়িয়াখানার সৌন্দর্য্য বৃদ্ধি করা হচ্ছে। এরই মধ্যে বিস্তৃতি এলাকাজুড়ো তৈরি করা হয়েছে ফুলের বাগান। নিবিড় পরিচর্চায় বেড়ে উঠেছে নানা প্রজাতির ও দুর্ভল সব গাছ। এখন শোভা যাচ্ছে রঙবেরঙের ফুল। ফুলের মাধ্যমে সৌন্দর্য্য বৃদ্ধি ছাড়াও চলছে বিভিন্ন উন্নয়ন কাজ। এই উন্নয়ন কাজ চলমান থাকবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

 

আজ বুধবার বিকেলে শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান বোটানিক্যাল গার্ডেন ও চিড়িয়াখানা ঘুরে দেখেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এ সময় তিনি চলমান বিভিন্ন উন্নয়ন কাজও পরিদর্শন করেন।
পরিদর্শনকালে মাননীয় মেয়র‘র একান্ত সচিব মোঃ আলমগীর কবির, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল, শহীদ কামারুজ্জামান বোটানিক্যাল গার্ডেন ও চিড়িয়াখানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!