আজ ৭ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

কচুয়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ৫টি দোকান পুড়ে ছাই – দৈনিক বাংলার অধিকার

মো: মাসুদ রানা,কচুয়া ঃ
চাঁদপুরের কচুয়ার দক্ষিন মাঝিগাছা মোড়ে বুধবার মধ্যরাতে ভয়াবহ অগ্নিকান্ডে ৫টি দোকান পুড়ে ছাই হয়েছে। অগ্নিকান্ডে মালামালসহ প্রায় ২০লক্ষ টাকার ক্ষতিসাধন হয়েছে বলে ক্ষতিগ্রস্থ্য ব্যবসায়ীরা দাবী করছে। এসময় জহির সরকারের কীটনাশক,ফার্মেসী,পোল্ট্রি ফার্ম,কামাল হোসেনের মুদি দোকান ও মিলন কর্মকারের সেলুন দোকানসহ ৫টি দোকান পুড়ে যায়।
খবর পেয়ে ওইরাতে কচুয়া ফায়ার সার্ভিস ষ্টেশনের ১টি ইউনিট ও স্থানীয় লোকজন প্রায় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে ৫টি দোকান পুড়ে যায়। তবে অগ্নিকান্ডের প্রকৃত কারণ কেউ জানাতে পারেনি।
জানা যায়, প্রতিদিনের মতো যুগিচাপর-দক্ষিন মাঝিগাছা মোড়ে বুধবার ব্যবসায়ীরা দোকান বন্ধ করে বাড়ি চলে যায়। মধ্যরাতে দোকানের ভিতর বিকট শব্দ শুনে স্থানীয়রা ছুটে আসলে আগুনের লেলিহান চারদিকে ছড়িয়ে পড়ে। এসময় স্থানীয়রা ডাক চিৎকার দিলে আশে পাশের লোকজন এসে ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে কচুয়া ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের সহায়তা আগুন নিয়ন্ত্রনে আনা হয়। ততক্ষনে ব্যবসায়ীদের ৫টি দোকান পুড়ে যায়।
এদিকে ভয়াবহ অগ্নিকান্ডে মাঝিগাছা দক্ষিন-যুগিচাপর মোড়ে বাজারে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা বিভিন্ন এনজিও সংস্থা থেকে ঋণ সহায়ত নিয়ে তাদের মালামাল ও পুজি হারিয়ে পথে বসার উপক্রম হয়ে পড়েছে।
এ ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় স্থানীয় সাংসদ সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর,উপজেলা চেয়ারম্যান মো: শাহজাহান শিশির ও জনপ্রতিনিধিদের সার্বিক সহযোগীতা চেয়েছেন ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা ।
কচুয়া: কচুয়ার যুগিচাপর-দক্ষিন মাঝিগাছা মোড়ে অগ্নিকান্ডে পুড়ে যাওয়ার একাংশ।

     এই বিভাগের আরোও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯