শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ বিনম্র শ্রদ্ধায় মহান স্বাধীনতা দিবস উদযাপন করেছেন সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগ পাঁচবিবির বাগজানা দ্বিমুখী উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও এক মহা শিক্ষাবিদের ইন্তেকাল গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির দাবিতে জাতিসংঘের সামনে প্রতিবাদ ও বিক্ষোভ করেছে জেনোসাইড ৭১ ফাউন্ডেশন গাজীপুরে মানবাধিকার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা প্রেসক্লাবের আজীবন সম্মাননায় ভূষিত হলেন গুণী সাংবাদিক কাজী শাহাদাত বাবুরহাট ও শাহতলীতে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে থানায় অভিযোগ দায়ের! সুপার স্টার ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের শতাধিক এতিম ছাত্রদের নিয়ে ইফতার মাহফিল কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন- ভুটানের রাজা খুলনাঢ জোড়া হত্যার মামলার প্রধান আসামীসহ ৩ জন কে গ্রেফতার করেছে র‍্যাব-৬ সুশৃংখলতার অনন্য উদাহরণ শাহরাস্তি প্রেসক্লাব সীতাকুণ্ডে লরির ধাক্কায় পথচারী নিহত পাঁচবিবির বাগজানায় কোরান তেলোয়াত প্রতিযোগিতার মধ্য দিয়ে ট্যালেন্ট অন্নেষন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ার ঘোপালে প্রবাসী সিরাজুল ইসলাম হত্যার আসামী বাদশার বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে সাদ্দাম হোসেন

অধিকার ডেক্স / ১১১৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:১৯ অপরাহ্ণ

ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ
ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের সমিতি বাজারে স্থানীয় ইউপি চেয়ারম্যান আজিজুল হক মানিকের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামলার ঘটনায় নিহত প্রবাসী সিরাজুল ইসলাম হত্যার প্রধান আসামী সোহরাব হোসেন বাদশার বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে ঘোপাল ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক পদপ্রার্থী মোঃ সাদ্দাম হোসেন। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারী) বিকেলে ছাগলনাইয়া সে তার বিরুদ্ধে আনিত বক্তব্যের প্রতিবাদ জানান। প্রতিবাদে তিনি বলেন গতকাল (১০ ফেব্রুয়ারী) অনলাইন ফেনী সমাচার নামক একটি নিউজ পোর্টালে হত্যা মামলার আসামী বাদশা আমাকেসহ আমার পরিবারের সবাইকে জড়িয়ে যে বক্তব্য প্রদান করেছে তা আমার দৃষ্টিগোচর হয়েছে। সাদ্দাম তার বক্তব্যে আরো জানায় আমার মা কোহিনুর বেগম স্থানীয় ইউনিয়ন পরিষদের ৫ বারের নির্বাচিত সদস্য এবং উপজেলা মহিলালীগের সাবেক সভাপতি ও বাবা মোঃ মহিউদ্দিন জেলা আওয়ামী মোটর চালকলীগের সাংগঠনিক সম্পাদক এবং ছাগলনাইয়া উপজেলা শ্রমিকলীগের সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছে. আমার বড় ভাই মোশারফ হোসেন রনি সাবেক ইউনিয়ন যুবলীগের সদস্য ছিলেন, আরেক ভাই মোঃ আনোয়ার হোসেন ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী। আমরা পারিবারিকভাবে আওয়ামী পরিবারের সদস্য হিসেবে দলীয় দায়দায়িত্ব পালন করে আসছি আমাদের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কোন অভিযোগ আজ পর্যন্ত নেই। আমি ও আমার পরিবারকে জড়িয়ে যে বক্তব্য দিয়েছে আমি উক্ত বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।এবং আমি পুলিশ প্রশাসনের প্রতি অনুরোধ করব মিথ্যা বক্তব্য দেওয়ায় ও মামলার আসামী সোহরাব হোসেন বাদশাকে অতি দ্রুত গ্রেফতার করা হোক।
উল্লেখ্যঃ ২০১৯ সালের ৮ ডিসেম্বর রবিবার বিকেলে চেয়ারম্যান গ্রুপিং ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলার ঘোপাল ইউনিয়নের সমিতি বাজারে রেড টি স্টলে বসে সিরাজুল ইসলাম, মোঃ পারভেজ ও জিহান চা পান করার সময় তাদের উপর হামলা চালালে সিরাজুল ইসলাম নামে ব্যাক্তিটি ঘটনাস্থলে নিহত হয় এবং আহত পারভেজ ও জিহানকে গুরুতর আহত অবস্থায় প্রথমে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকল কলেজ হাসপাতালে নেয়া হয়। তাৎক্ষনিক এলাকাবাসী নিহত সিরাজের লাশ ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের উপর রেখে চেয়ারম্যান আজিজুল হক মানিকসহ হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। উক্ত ঘটনায় পরদিন নিহত সিরাজের বাবা মোঃ আবদুল কাদের বাদী হয়ে প্রধান আসামী সোহরাব হোসেন বাদশা, ওমর ফারুক, সিপাত, মোঃশহীদ, নজরুল ইসলাম, তুষার, আনোয়ার হোসেন আনা, সলিম উল্যাহ শামীম, হাছান মিয়াজী বাদশা, ফাহিম হোসেন বাবু, মোঃ নুর আলম, নয়ন, আজাদ, দিদার নামে মোট ১৪ জনকে আসামী করে ছাগলনাইয়া থানায় একটি হত্যা মামলা(নং২৪৬/১৯ ) দায়ের করে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!