শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ বিনম্র শ্রদ্ধায় মহান স্বাধীনতা দিবস উদযাপন করেছেন সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগ পাঁচবিবির বাগজানা দ্বিমুখী উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও এক মহা শিক্ষাবিদের ইন্তেকাল গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির দাবিতে জাতিসংঘের সামনে প্রতিবাদ ও বিক্ষোভ করেছে জেনোসাইড ৭১ ফাউন্ডেশন গাজীপুরে মানবাধিকার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা প্রেসক্লাবের আজীবন সম্মাননায় ভূষিত হলেন গুণী সাংবাদিক কাজী শাহাদাত বাবুরহাট ও শাহতলীতে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে থানায় অভিযোগ দায়ের! সুপার স্টার ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের শতাধিক এতিম ছাত্রদের নিয়ে ইফতার মাহফিল কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন- ভুটানের রাজা খুলনাঢ জোড়া হত্যার মামলার প্রধান আসামীসহ ৩ জন কে গ্রেফতার করেছে র‍্যাব-৬ সুশৃংখলতার অনন্য উদাহরণ শাহরাস্তি প্রেসক্লাব সীতাকুণ্ডে লরির ধাক্কায় পথচারী নিহত পাঁচবিবির বাগজানায় কোরান তেলোয়াত প্রতিযোগিতার মধ্য দিয়ে ট্যালেন্ট অন্নেষন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ইসকন মন্দিরে হামলার পরিকল্পনাকারী ৫ জনকে গ্রেপ্তার – দৈনিক বাংলার অধিকার   

অধিকার ডেক্স / ৩৯৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারি, ২০২০, ১১:২৩ পূর্বাহ্ণ

 

পুলিশ জানায় ইসকন মন্দিরে হামলার গ্রেপ্তারকৃতরা নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল- ইসলামের সদস্য এবং টেলিগ্রাম ও ক্রিপ্টোকারেন্সির মাধ্যমে সংগঠনের দাওয়াতি কার্যক্রম পরিচালনা ও অর্থ সংগ্রহ করত।
সোমবার রাজধানীর সবুজবাগ থেকে ৫ জনকে গ্রেপ্তার করে ডিএমপির কাউন্টার টেররিজম ইউনিট। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের সদস্য।
 সংগঠনের নেতা আবু কায়সার রনির নির্দেশে গ্রেপ্তারকৃতরা ইসকন মন্দিরে হামলার পরিকল্পনা করছিল।
পুলিশ জানায় গ্রেপ্তারকৃতরা সামাজিক যোগাযোগ মাধ্যমে, টেলিগ্রাম ও ক্রিপ্টোকারেন্সির মাধ্যমে সংগঠনের দাওয়াতি কার্যক্রম পরিচালনা ও অর্থ সংগ্রহ করত।
জঙ্গিবাদবিরোধী চলচ্চিত্র নির্মাতা খিজির হায়াত খানকে হত্যার পরিকল্পনা ও সমন্বয় কারী আনসার ইসলামের দাওয়াতী শাখার প্রধান নাজমুল  মাধ্যমে গ্রেপ্তারকৃতরা আনসার আল ইসলামে যোগ দেয় বলেও জানায় পুলিশ।সাধারণ মানুষের ধারনা সরকারকে বিপদে পালানোর জন্য একটা  পায়তারা করছেন জংগী সংগঠন ও বিভিন্ন মহল।

সূত্রঃ BDC 24/7 NEWS


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!