মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা পাঁচবিবিতে ১০৪০ লিটার চোলাই মদ সহ গ্রেফতার ৬ হামেরিয়া বন্দরের জেটিতে পৌঁছেছে এমভি আব্দুল্লাহ সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত এক শাহরাস্তিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি দীর্ঘ প্রতীক্ষার পর আল হামরিয়া বন্দরে নোঙ্গর করেছে এমভি আবদুল্লাহ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে শর্তের বেড়াজালে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন ভাষাবীর এম এ ওয়াদুদ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম …………অ্যাড. হুমায়ুন কবির সুমন পাঁচবিবিতে গনসংযোগে ব্যস্ত মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রেবেকা সুলতানা দুবাই পৌঁছাল.বাংলাদেশি পতাকাবাহী জাহাজ এমভি আবদুল্লাহ ফরিদপুরে র‌্যাবের ছায়া তদন্তে ঘাতক বাস চালক আটক পাঁচবিবিতে জাকেরপার্টির বিশাল ইসলামী জালসা অনুষ্ঠিত ফরিদপুর বাসীর প্রিয় মুখ চেয়ারম্যান পদপ্রার্থী ফকির মোঃ বেলায়ের হোসেন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ডেমরায় ডিএমপির ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন-দৈনিক বাংলার অধিকার 

অধিকার ডেক্স / ৩৯৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২০, ৮:২৭ পূর্বাহ্ণ

 

ডেমরা প্রতিনিধিঃ

“মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার “এ স্লোগানকে সামনে রেখে বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য রাজধানীর ডেমরা থানার উদ্যোগে ০৮ ফেব্রুয়ারি (শনিবার)ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। রাজধানীর জনগণের জীবনমান সুরক্ষায় সেবার মান ও পরিধি আরও বাড়ানোর প্রত্যয় ব্যক্ত করেছেন পুলিশের কর্মকর্তারা। দিবসটি উদযাপনে নানা কর্মসূচির আয়োজন করেছে ডিএমপি।


ডেমরা থানার উদ্যোগে ডিএমপির প্রতিষ্ঠাবাষিকীতে অফিসার ইনচার্জ জনাব সিদ্দিকুর রহমানের নেতৃত্বে এ সময় অারো উপস্থিত ছিলেন,ডেমরা থানার অপারেশন অফিসার জনাব নুরে অালম,ডেমরা থানা কমিউনিটি পুলিশের সভাপতি অামানউল্লা অামান ও সাধারণ সম্পাদক মোহাম্মদ অালী,
সংরক্ষিত নারী কাউন্সিলর মাহফুজা হিমেল,সাবেক কাউন্সিলর হোসনে অারা শাহীন,৬৯ নং ওয়ার্ড কাউন্সিলর সালাউদ্দিন অাহমেদ, ডেমরা থানা ছাত্রলীগের সভাপতি জয়নাল আবেদীন সৌরভ প্রমুখ।এসময় অারো ও উপস্থিত ছিলেন, স্থানীয় সামাজিক,রাজনৈতিক ও বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ।

শান্তি শপথে বলীয়ান এই মূলমন্ত্রে উজ্জীবিত হয়ে ডিএমপি জননিরাপত্তা বিধান ও আইন শৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালন করে আসছে। বাংলাদেশ পুলিশের বৃহৎ ইউনিট ঢাকা মেট্রোপলিটন পুলিশ ১৯৭৬ সাল হতে জনবহুল রাজধানী ঢাকা মহানগরের আইন শৃঙ্খলা রক্ষা এবং অপরাধ প্রতিরোধ ও প্রতিকারে নিরলসভাবে কাজ করছে।
উল্লেখ্য যে,মাত্র ১২টি থানা নিয়ে ১৯৭৬ সালে গঠিত ডিএমপি বর্তমানে প্রায় ৫০টি থানার মাধ্যমে পরিচালিত হচ্ছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!