আজ ১৩ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৬শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

ডেমরায় ডিএমপির ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন-দৈনিক বাংলার অধিকার 

 

ডেমরা প্রতিনিধিঃ

“মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার “এ স্লোগানকে সামনে রেখে বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য রাজধানীর ডেমরা থানার উদ্যোগে ০৮ ফেব্রুয়ারি (শনিবার)ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। রাজধানীর জনগণের জীবনমান সুরক্ষায় সেবার মান ও পরিধি আরও বাড়ানোর প্রত্যয় ব্যক্ত করেছেন পুলিশের কর্মকর্তারা। দিবসটি উদযাপনে নানা কর্মসূচির আয়োজন করেছে ডিএমপি।


ডেমরা থানার উদ্যোগে ডিএমপির প্রতিষ্ঠাবাষিকীতে অফিসার ইনচার্জ জনাব সিদ্দিকুর রহমানের নেতৃত্বে এ সময় অারো উপস্থিত ছিলেন,ডেমরা থানার অপারেশন অফিসার জনাব নুরে অালম,ডেমরা থানা কমিউনিটি পুলিশের সভাপতি অামানউল্লা অামান ও সাধারণ সম্পাদক মোহাম্মদ অালী,
সংরক্ষিত নারী কাউন্সিলর মাহফুজা হিমেল,সাবেক কাউন্সিলর হোসনে অারা শাহীন,৬৯ নং ওয়ার্ড কাউন্সিলর সালাউদ্দিন অাহমেদ, ডেমরা থানা ছাত্রলীগের সভাপতি জয়নাল আবেদীন সৌরভ প্রমুখ।এসময় অারো ও উপস্থিত ছিলেন, স্থানীয় সামাজিক,রাজনৈতিক ও বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ।

শান্তি শপথে বলীয়ান এই মূলমন্ত্রে উজ্জীবিত হয়ে ডিএমপি জননিরাপত্তা বিধান ও আইন শৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালন করে আসছে। বাংলাদেশ পুলিশের বৃহৎ ইউনিট ঢাকা মেট্রোপলিটন পুলিশ ১৯৭৬ সাল হতে জনবহুল রাজধানী ঢাকা মহানগরের আইন শৃঙ্খলা রক্ষা এবং অপরাধ প্রতিরোধ ও প্রতিকারে নিরলসভাবে কাজ করছে।
উল্লেখ্য যে,মাত্র ১২টি থানা নিয়ে ১৯৭৬ সালে গঠিত ডিএমপি বর্তমানে প্রায় ৫০টি থানার মাধ্যমে পরিচালিত হচ্ছে।

     এই বিভাগের আরোও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯