আজ ১৩ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৬শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

এই যুগের সাথে রূপসী হয়েছেন বিখ্যাত যে দশ বলিউড নায়িকা – দৈনিক বাংলার অধিকার

যুগের পরিবর্তনের সাথে বদলে যায় সবকিছুই। বিশেষ করে নায়িকাদের ফ্যাশন ও চেহারা তো অবশ্যই। বলিউডের নায়িকাদের আজ যেমন দেখছেন, কিছু বছর আগেও কি তারা দেখতে এমন ছিলেন? একটু মনে করে দেখুন তো, কেমন দেখতে ছিলেন আপনার সেই প্রিয় নায়িকারা। ১০ জন বিখ্যাত নায়িকাকে নিয়ে আমাদের আজকের এই ফিচার, যারা কেবল যুগের সাথে বদলেই যাননি বরং হয়েছেন আগের চাইতে অনেক বেশি রূপসী।

চোখ রাখুন দৈনিক বাংলার অধিকার

১. কঙ্গনা রানাউত :
বলিউডের এমনই একজন নামকরা অভিনেত্রী কঙ্কনা রানাউত যিনি মোটামুটিভাবে মার্ডার ছবিটি দিয়ে বলিউডে জনপ্রিয় হয়েছেন। তার ছবিটির দিকে খেয়াল করলে দেখা যাবে কিছুদিন আগের মেকআপে তাকে একরকম লাগছে আবার বর্তমানের মেকআপে তাকে আরেকরকম লাগছে। তার আই ব্রো এর দিকে দিকে খেয়াল করলে এই পরিবর্তনটা বেশি চোখে পড়ে।

২. কাজল :
কাজল বলিউডের অনেক পুরাতন নায়িকা। তার দিকে খেয়াল করে দেখুন ১০ বছর আগের মেকআপ ও স্টাইলের সাথে রয়েছে বিস্তর পার্থক্য। রুচির পরিবর্তনের সাথে সাথে পরিবর্তন হয়েছে ফ্যাশনের। আই ব্রো এর পরিবর্তনে তাকে অনেকটাই অন্যরকম দেখাচ্ছে। ড্রেসের ক্ষেত্রেও পরিবর্তন এসেছে আমূল।

৩. ঐশ্বরিয়া রাই :
ঐশ্বরিয়া রায় অনেক ছবি করলেও মোটামটিভাবে তাল ছবিটির মাধ্যমে জনপ্রিয়তা লাভ করেছিলেন। তার ছবিটির দিকে তাকিয়েও যুগের সাথে ফ্যাশন ও স্টাইলের পার্থক্য চিহ্নিত করা যেতে পারে। দেখুন আগের ছবিতে তার মেকআপ আর বর্তমানের ছবিতে মেকআপ। চোখের সাজ থেকে শুরু করে সবকিছুতেই এসেছে পরিবর্তন।

৪. জুহি চাওলা :
জুহিকে আমরা সবাই চিনি। সবচেয়ে পুরাতন আমলের নায়িকা তিনি। তার ছবিতে স্পষ্ট উঠে এসেছে যুগের সাথে সাথে রুচির পরিবর্তন। দেখুন তার চুলের সাজের পরিবর্তন, মেকআপের পরিবর্তন এমনকি পোশাকের পরিবর্তন। প্রতিটি ক্ষেত্রে আধুনিকতার ছাপ পড়েছে তার ছবিতে।

৫. শিল্পা শেঠী :
শিল্পা শেঠীর ছবিটির দিকে খেয়াল করে দেখুন তিনি আগের ছবিতে কেমন ধরনের গহনা পরেছেন যা এখন একেবারেই চলে না। এখন যে যত গহনা ছাড়া থাকবেন সে তত বেশি স্মার্ট। এখনকার ছবিতে তাই উঠে এসেছে। মেআপের ক্ষেত্রেও এসেছে আমূল পরিবর্তন।

৬. প্রিয়াংকা চোপড়া :
সবচেয়ে অবাক হবেন প্রিয়াংকার ছবিটি দেখে। এখানে দেখুন প্রিয়াংকার আগের লাইফ স্টাইল এবং এখনকার স্টাইল। লক্ষ্য করতে পারছেন তার আমূল পরিবর্তনের বিষয়টি।

৭. সুষ্মিতা সেন :
আপনারা সবাই নিশ্চয়ই সুষ্মিতা সেনকে চিনে থাকবেন। এক যুগের নায়িকা ছিলেন তিনি। তারও হয়েছে আমূল পরিবর্তন। মেকআপের বিশেষ করে আই ব্রো এর পাশাপাশি ড্রেসের।

৮. শ্রীদেবী :
শ্রীদেবীকে চেনেন না এমন কেউই নেই। সাপের ছবি করেই তিনি বেশি বিখ্যাত হয়েছেন। ছবিতে দেখুন তার আগের রুপ এবং এখনকার রুপে কতটা পার্থক্য। যুগের সাথে সাথে পরিবর্তন হয়েছে রুচির, পরিবর্তন হয়েছে ফ্যাশনের।

৯. কারিনা কাপুর :
দেখুন কারিনা কাপুরকে। লক্ষ্য করুন পরিবর্তনকে। স্টাইলের পাশাপাশি ফ্যাশনের। মেকআপের ধরনের। আপনারাই বিচার করুন তাকে কোনটিতে বেশি সুন্দর লাগছে। যদি বলেন এখনকার ছবিটিতে তাহলে বলতে হবে যুগের সাথে সাথে আপনার দৃষ্টিরও পরিবর্তন হয়েছে।

১০. কারিশমা কাপুর :
কারিশমা কাপুরের পরিবর্তন লক্ষ্য করুন। চেহারার ভঙ্গিতে, আই ব্রোতে, লিপস্টিকে, হেয়ার স্টাইলে সব ক্ষেত্রেই পড়েছে যুগের ছাপ। পরিবর্তন হয়েছে সবকিছুতেই।

     এই বিভাগের আরোও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯