শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সুনামগঞ্জের দোয়ারাবাজারে ধর্ষিত কিশোরীকে ৯দিনে ও উদ্ধার করতে পারেনি পুলিশ সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে নিহত দুই সাভারের সড়কে অবৈধ স্ট্যান্ড বসিয়ে চাঁদাবাজি  দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নেলসন ম্যান্ডেলা এ্যাওয়ার্ড পেলেন ইউপি চেয়ারম্যান আবদুস সামাদ আজাদ- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৫৩৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারি, ২০২০, ৯:৩৩ পূর্বাহ্ণ

মো: মাসুদ রানা, কচুয়াঃ
হিউম্যান রাইটস কালচারাল সোসাইটির উদ্যোগে সমাজ সেবায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ চাঁদপুরের কচুয়া উপজেলার ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুস সামাদ আজাদকে নেলসন ম্যান্ডেলা এ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।
সম্প্রতি ঢাকার বাংলা মোটর বিশ^ সাহিত্য কেন্দ্রে এক অনাড়ম্বর অনুষ্ঠানে বাংলাদেশ গনতদন্ত কমিশনের চেয়ারম্যান বিচারপতি মো. শামসুল হুদা এ এ্যাওয়ার্ড প্রদান করেন।
এসময় হিউম্যান রাইটস কালচারাল সোসাইটির উদ্যোগে এক আলোচনা ও গুণীজন সংবর্ধণা অনুষ্ঠানে দেশের প্রথিতযশা শিক্ষাবিদ,আইনবিদ,সাংবাদিক, সংগঠক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ এ এ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এদিকে ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুস সামাদ আজাদকে নেলসন ম্যান্ডেলা এ্যাওয়ার্ড পাওয়ায় তাঁকে অভিনন্দন জানিয়েছেন ইউনিয়নের সচেতন মহল।
উল্লেখ্য যে ইউপি চেয়ারম্যান মোঃ আবদুস সামাদ আজাদ ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর এলাকায় বিভিন্নভাবে উন্নয়নের মাধ্যমে ইউনিয়নকে একটি যুগোপযোগী ও মডেল ইউনিয়ন গঠনে সর্বদা কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর এলাকার শিক্ষা, স্বাস্থ্য ও রাস্তাঘাট উন্নয়ন, অসহায় মানুষের ভাগ্য পরিবর্তন ও মাদক নির্মূলে ব্যাপক ভূমিকা রেখেছেন বলে তৃণমূলের সাধারন মানুষ জানিয়েছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!