বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন তৃণমূলে ব্যাপক জনপ্রিয় গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে কুড়িগ্রামবৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়  বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা পাঁচবিবিতে ১০৪০ লিটার চোলাই মদ সহ গ্রেফতার ৬ হামেরিয়া বন্দরের জেটিতে পৌঁছেছে এমভি আব্দুল্লাহ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাপাহার সীমান্ত দিয়ে ভারতে অনুপ্রবেশ কালে চোরাকারবারী আটক

অধিকার ডেক্স / ৩০৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৩ ফেব্রুয়ারি, ২০২০, ৭:৪৬ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর সাপাহার সীমান্ত দিয়ে ভারতে অবৈধপ্রবেশ কালে শহিদুল্লাহ (৩৮) নামে এক যুবককে বিজিবি আটক করে পুলিশে সোপর্দ করেছে।
থানায় দায়েরকৃত বিজিবি’র এজাহার সূত্রে জানা যায়, রোববার বিকেল সাড়ে ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ১৬ বিজিবি ব্যাটালিয়নের সুন্দরইল ক্যাম্পের বিজিবি’র একটি টহল দল সীমান্তের মেইন পিলার ২৪৮ এর ৪এস সোনাডাঙ্গা মাঠ এলাকা দিয়ে ভারতে অবৈধ ভাবে অনুপ্রবেশের চেষ্টায় শহিদুল্লাহকে আটক করে। এসময় তার দেহ তল্লাশী করে ভারতীয় এয়ারটেল সীমকার্ড সহ একটি মোবাইল ফোন উদ্ধার করে। এ ঘটনায় ওই দিন রাতে সুন্দরইল বিওপি’র কমান্ডার হাবিলদার মহসীন আলী বাদী হয়ে বাংলাদেশ পাসপোর্ট আদেশ আইন ১৯৭৩ সালের ১১(ক) ধারা মোতাবেক বিনা পাসপোর্টে বর্হিগমন চেষ্টার অপরাধে থানায় একটি মামলা দায়ের করেন। সোমবার সকালে আটককৃত শহিদুল্লাহকে জেলা আদালতে প্রেরন করা হয়। আটক শহিদুল্লাহ উপজেলার সোনাডাঙ্গা গোপালপুর গ্রামের সাইদুর রহমানের ছেলে বলে জানা গেছে।
উল্লেখ্য যে, আটক শহিদুল্লাহ একজন চিহ্নিত চোরাকারবারী তার বিরুদ্ধে সীমান্তেÍ চোরাচালান সহ একাধিক মামলা চলমান রয়েছে বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!