বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা পাঁচবিবিতে ১০৪০ লিটার চোলাই মদ সহ গ্রেফতার ৬ হামেরিয়া বন্দরের জেটিতে পৌঁছেছে এমভি আব্দুল্লাহ সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত এক শাহরাস্তিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি দীর্ঘ প্রতীক্ষার পর আল হামরিয়া বন্দরে নোঙ্গর করেছে এমভি আবদুল্লাহ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে শর্তের বেড়াজালে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন ভাষাবীর এম এ ওয়াদুদ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম …………অ্যাড. হুমায়ুন কবির সুমন পাঁচবিবিতে গনসংযোগে ব্যস্ত মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রেবেকা সুলতানা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পটুয়াখালীতে চমেটো ও বড়ইর ট্রাকে ৪৪০বোতল ভারতীয় নিষিদ্ধ ঘোষিত ফেনসিডিল সহ আটক- ৩ – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৮১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৩ ফেব্রুয়ারি, ২০২০, ১:১৮ অপরাহ্ণ

সুভাস দাস ( পটুয়াখালী) জেলা প্রতিনিধি :পটুয়াখালীতে ভারতীয় ৪৪০ বোতল নিষিদ্ধ ঘোষিত ভারতীয় ফেনসিডিলসহ ৩জনকে আটক করেছে পুলিশ।

জানাগেছে, গতকাল সকাল ১০টায় গোপন খবরের ভিত্তিতে সদর থানার ওসি মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে ৮/১০জনের পুলিশ সদস্যের একটি দল সদর উপজেলার হাজীখালী বাজারে চাপাইনবাবগঞ্জ সীমান্তবর্তী ভোলারহাট থেকে আসা একটি টমেটো ও বড়ই ভর্তি ট্রাক তল্লাশি করে ট্রাকের ভিতর থেকে ৫টি প্লাস্টিকের ক্যারেট ভর্তি ৪৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

এ সময় ট্রাকে থাকা রুহুল আমিন (২১), মোঃ রুবেল (৩৭) ও মোঃ হামিদুর রহমান(১৯)কে আটক করে পুলিশ।

আটকদেরকে জিজ্ঞাবাদে তারা জানায়, ভারতীয় ফেনসিডিল চাপাইনবাবগঞ্জ সীমান্তবর্তী ভোলারহাট থেকে পটুয়াখালীতে নিয়ে আসে। এ চক্র দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকা থেকে মাদক ফেনসিডিল নিয়ে এসে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পটুয়াখালী থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহনের কার্যক্রম চলছে। উক্ত চক্রের সাথে জড়িত অন্যান্যদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে বলে অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান জানান।

দুপুর দেড়টায় থানার সামনে প্রেসব্রিফিংকালে অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান জানান, প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিড়ো টলারেন্স। তাই মাদক বিরোধী অভিযান কঠোরভাবে করা হচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ বেল্লাল হোসেন, সদর থানার
ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!