শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার বকশীগঞ্জে প্রাণি সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত বিদ্যালয়ের শ্রেনী কক্ষ ব্যবহারে বাধা, হামলায় গুরুতর আহত ১ দুবাইতে বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত হয়েছে-DBO-TV তরপুরচন্ডী ইউনিয়নে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঈদ শুভেচ্ছা বিনিময় সীতাকুণ্ডে ঝর্ণাতে গোসল করতে নেমে পর্যটক নিহত পাঁচবিবিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাজারহাটে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাগীশিক কেন্দ্রীয় সংসদের সংবর্ধনায় সিক্ত হলেন বরেণ্য সাংবাদিক শ্যামল সরকার- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৪৭৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৯ জানুয়ারি, ২০২০, ৮:০৭ পূর্বাহ্ণ

যীশু সেন
দৈনিক ইত্তেফাকের বিশেষ প্রতিনিধি, সচিবালয় সাংবাদিক ফোরামের সভাপতি ও বাংলাদেশ গীতা শিক্ষা কমিটি (বাগীশিক) কেন্দ্রীয় সংসদের সিনিয়র সহ-সভাপতি বরেণ্য সাংবাদিক শ্যামল সরকার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টী মনোনীত হওয়ায় সংবর্ধনা প্রদান করেছেন বাংলাদেশ গীতা শিক্ষা কমিটি (বাগীশিক) কেন্দ্রীয় সংসদের কর্মকর্তাবৃন্দ।
গত ২৪ শে জানুয়ারি শুক্রবার আন্দরকিল্লা পুরাতন টি এণ্ড টি রোডস্থ বাংলাদেশ গীতা শিক্ষা কমিটি (বাগীশিক) কেন্দ্রীয় সংসদের কার্যালয়ে এই সংবর্ধনার আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র গীতা পাঠ করেন প্রকৌশলী সুমন সেন। সংবর্ধিত ব্যক্তিত্বের হাতে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা আর ক্রেষ্ট দিয়ে সম্মাননা জানান কেন্দ্রীয় নেতৃবৃন্দ । সংগঠনের সভাপতি ব্যাংকার দেশপ্রিয় চৌধুরী বিনয়ের সভাপতিত্বে ও সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক পলাশ কান্তি নাথ এর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ডা.অঞ্জন কুমার দাশ। প্রধান অতিথি ছিলেন বাগীশিক কেন্দ্রীয় সংসদের প্রধান উপদেষ্টাএড. তপন কান্তি দাশ।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাগীশিক উপদেষ্টা আয়কর আইনজীবী দিলীপ ভট্টাচার্য, অধ্যক্ষ বিজয় লক্ষ্মী দেবী, পৃষ্ঠপোষক লায়ন ডা. প্রণব রঞ্জন বিশ্বাস, তপন কান্তি ধর। বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি ঝুন্টু কুমার চৌধুরী, সহ-সভাপতি ডা. কথক দাশ, সহ-সাধারণ সম্পাদক প্রকৌশলী সুমন সেন, সাংগঠনিক সম্পাদক কালাচাঁদ ভট্টাচার্য সীমান্ত, সহ-সাংস্কৃতিক সম্পাদক যীশু সেন, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক কৈলাশ বিহারী সেন, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক সমীরণ সেন, অর্থ সম্পাদক রাসু কান্তি বিশ্বাস, সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক চন্দন দেবনাথ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পার্থ সারথী আইচ, আজীবন সদস্য রুবেল বণিক, চট্টগ্রাম দক্ষিণ জেলার সংসদের প্রধান পৃষ্ঠপোষক বিপ্লব চৌধুরী, সভাপতি অধ্যাপক শিপুল কুমার দে, সাধারণ সম্পাদক রূপক শীল, রূপন মহাজন, সঞ্জয় চৌধুরী, প্রিয় দর্শন পার্থ (মিশন), শিমুল দাশ প্রমূখ।
সংবর্ধিত ব্যক্তিত্ব সাংবাদিক শ্যামল সরকার তার বক্তৃতায় বলেন আপনারা আমাকে যেভাবে সম্মান দেখালেন তা সারাজীবন মনে থাকবে। আমার মাতা- পিতা ও গুরুজনের আশীর্বাদে এই অবস্থানে এসেছে। মানুষের ভালোবাসা নিয়ে মানুষের জন্য কাজ করে যেতে চাই এবং বাগীশিক এর সকল কর্মকাণ্ডে আমি আছি থাকবো একথা আপনাদের দিয়ে যাচ্ছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!