আজ ১২ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৫শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

ঢাকা উত্তর সিটিতে সংরক্ষিত মহিলা ২,৩, ৫আসনে স্বতন্ত্র প্রার্থী সাবিনা ইয়াসমিনের ব্যাপক জনসমর্থণ- দৈনিক বাংলার অধিকার

মোঃআলী মুবিনঃ
ঢাকা উত্তর সিটিতে সংরক্ষিত মহিলা ২,৩ ও ৫ আসনে স্বতন্ত্র প্রার্থী সাবিনা ইয়াসমিনের ব্যাপক জনসমর্থণ। আসন্ন ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে সংরক্ষিত মহিলা আসন ২,৩ও৫ নং ওয়ার্ডে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নেন তিনি। জানা গেছে, সাবিনা ইয়াসমিন শৈশব থেকেই ভদ্র, নম্র ও মিষ্টভাষী। অল্প সময়ের মধ্যেই তিনি মানুষের আস্থা অর্জন করতে সক্ষম।

গরীব দঃুখি মানুষের প্রতি রয়েছে তার গভীর ভালোবাসা। এলাকার মানুষের সুখে-দুখে তিনি নির্লোভ ঝাঁপিয়ে পড়েন। সাবিনা ইয়াসমিন এলাকায় শিক্ষানুরাগী, সমাজসেবক ও জনদরদী হিসেবেই পরিচিত। এলাকায় যে কোন সামাজিক অনুষ্ঠান সাবিনার অংশগ্রহণ ছাড়া যেন অপূর্ণ। যে কোন সামাজিক কর্মকাণ্ডে এলাকাবাসী তাকে পাশে পান।

সাবিনা ইয়াসমিন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে দীর্ঘদিন রাজপথে থেকেছি। বিএনপি-জামাত জোট সরকারের আমলে অনেক অপমান অপদস্ত ও শারীরিক নির্জাতনের শিকার হয়েছি। রাজপথে এখনো রক্ত লেগে আছে। জাতির জনকের কণ্যা দেশরতœ জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নিরলস কাজ করে যাচ্ছি। যতোদিন বেঁচে আছি জয়বাংলা শ্লোগান নিয়েই বাঁচতে চাই।

তিনি আরও বলেন, এলাকার মানুষের মুখে হাসি ফুটাতে এবং তাদের আশির্বাদ নিয়েই আজ আমি নির্বাচনে অংশ নিয়েছি। আগামী ১ ফেব্রুয়ারি উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে জনগণ আমাকে চশমা মার্কায় সর্বোচ্চ ভোট দিয়ে নির্বাচিত করবেন বলে আমি বিশ্বাস করি। আওয়ামী লীগ সরকারের আমলেই প্রতিটি সেক্টরে নারীরা অগ্রণী ভুমিকা পালন করে আসেছ।

পিছিয়ে পরা নারীদের সচেতন করার প্রচেষ্টা আমার অব্যাহত থাকবে। নারীদের পাশে থেকে এবং তাদেরকে সকল বিষয়ে সাহায্য সহযোগিতা করতে আগে কিছু ভালো কাজের স্মৃতি রেখে যেতে চাই। সর্বোপরি এলাকার ও এলাকার মানুষের উন্নয়নে নিবেদিত হয়ে মৃত্যুর আগ পর্যন্ত জনগণের পাশে থেকে কাজ করে যাবে ইনশাল্লাহ।
কয়েকজন এলাকাবাসী বলেন, সাবিনা ইয়াসমিনকে আমরা ছোট থেকেই দেখেছি।

ওর মতো ভালো কোনো মেয়ে হয় না। এলাকার মানুষের বিপদে আপদে ছুটে আসেন তিনি। সাবিনা আমাদের এলাকায় অনেক জনপ্রিয়। আমরা এবার সাবিনাকেই ভোট দিয়ে সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর নির্বাচিত করবো।

     এই বিভাগের আরোও সংবাদ

আর্কাইভ