বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:১৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা পাঁচবিবিতে ১০৪০ লিটার চোলাই মদ সহ গ্রেফতার ৬ হামেরিয়া বন্দরের জেটিতে পৌঁছেছে এমভি আব্দুল্লাহ সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত এক শাহরাস্তিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি দীর্ঘ প্রতীক্ষার পর আল হামরিয়া বন্দরে নোঙ্গর করেছে এমভি আবদুল্লাহ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে শর্তের বেড়াজালে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন ভাষাবীর এম এ ওয়াদুদ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম …………অ্যাড. হুমায়ুন কবির সুমন পাঁচবিবিতে গনসংযোগে ব্যস্ত মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রেবেকা সুলতানা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কে এই সেলিম মোল্লা -দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৪৬৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২৫ জানুয়ারি, ২০২০, ১২:৪৭ অপরাহ্ণ

শ্রীনগর(মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ-সম্প্রতি বিএনপি’র রাজনীতি থেকে ইস্তাফা দিয়ে আওয়ামী-লীগে যোগ দেন। আওয়ামী-লীগের ছত্রছায়ায় নিজের অবস্থান পোক্ত করে এতিমের ভুমিহীন বন্দোবস্ত সম্পত্তি জোর পূর্বক দখল করে নেয়। তার কারনে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে উঠেছে। তার ভয়ে এলাকাবাসী কোন প্রদক্ষেপ নিতে পারেনি। কারন সে সব সময় এলাকার প্রভাবশালীদের ছত্রছায়ায় থাকেন।

গত কয়েক বৎসর পূর্বে এই সেলিম মোল্লার পিতা মৃত আমির মোল্লা পরের বাড়ীতে কাজ করে জীবিকার নির্বাহ করিত। অল্প কিছূ দিনের ব্যবধানে বিএনপি থেকে আওয়ামী-লীগে যোগ দিয়ে তিনি হয়ে উঠেন এলাকার প্রভাবশালীদের একজন।

সেলিম মোল্লা তার প্রভাব খাটিয়ে তার বসত বাড়ী সংলগ্ন একটি অসহায় এতিম পরিবারকে সরকার কর্তৃক ভূমিহীন বন্দোবস্ত দেওয়া সম্পত্তি জোড় পূর্বক দখল করে নিয়ে ভবন নির্মান কাজ শুরু করে এই সেলিম মোল্লা।

ভূমিহীন এতিম সুমি আক্তার ভবন নির্মানে বাধা দিলে সেলিম মোল্লাসহ তার ভাই বাবুল মোল্লা, কাঞ্চন মোল্লা, বুবলী আক্তার, মঞ্জু বেগম ও বাপ্পিগং তাদের বাধা নিষেধ উপেক্ষা করে ভবন নির্মান কাজ অব্যাহত রাখে এবং এতিম পরিবারটিকে নানাভাবে ক্ষতি সাধন করার হুমকি দিয়ে আসছে। এব্যাপারে সেলিম মোল্লার বিরুদ্ধেু উপজেলার বিভিন্ন দপ্তরসহ থানাতে অভিযোগ আছে।

এ ব্যাপারে সেলিম মোল্লার সাথে একাধিকবার দৈনিক বাংলার অধিকার সাংবাদিক মোঠো ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তিনি ফোন ধরেননি। পরবর্তীতে উল্টো সাংবাদিকদের ফোন দিয়ে গালিগালাজসহ হুমকি ধামকি দেয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!