আজ ৭ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

শ্রী শ্রী মেহের কালিবাড়ীর হরিসভা প্রাঙ্গনে বাংলাদেশ ব্রাহ্মণ সংসদ এর শাহরাস্তি উপজেলা সম্মেলন সম্পূর্ণ হয়- দৈনিক বাংলার অধিকার

রকি চন্দ্র সাহা,চাঁদপুর থেকে

বাংলাদেশ ব্রাহ্মণ সংসদ এর চাঁদপুর জেলা যুগ্ন- সাধারণ সম্পাদক ও ফরিদগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক শ্রী শংকর চক্রবর্তী এর সঞ্চালনায় ও বাংলাদেশ ব্রাহ্মণ সংসদ শাহরাস্তি শাখার আহবায়ক শ্রী প্রার্থ সারথী চক্রবর্তী এর সভাপতিত্ত্বে
২৫ শে জানুয়ারী শনিবার সকাল ১১ ঘটিকায় মহাবিদ্যা সিদ্ধপীঠস্থান শ্রী শ্রী মেহের কালিবাড়ীর হরিসভা প্রাঙ্গনে বাংলাডদেশ ব্রাহ্মণ সংসদ এর শাহরাস্তি উপজেলা সম্মেলন সম্পূর্ণ হয়।

সম্মেলনের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিজয় বন্ধু ভট্রাচার্য্য।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ ব্রাহ্মণ সংসদ হচ্ছে বাংলাদেশে সকল ব্রাহ্মণ সম্প্রদায়ের ঐক্যের নাম। সনাতন ধর্মের সকলেন মঙ্গলের জন্য নতুন এই এই কমিটি আগামী দিনে কাজ করে যাবে।

প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ব্রাহ্মণ সংসদ এর চাঁদপুর জেলা সভাপতি, পন্ডিত শ্রী কালীপদ চক্রবর্তী।

প্রধান বক্তা বলেন, সনাতন ধর্মের রক্ষার জন্য বট বৃক্ষের নাম বাংলাদেশ ব্রাহ্মণ সংসদ।
এই সংগঠন আগামী দিনে সনাতন ধর্মের সকল ব্রাহ্মণের মাধ্যমে শিষ্যের মাঝে ধর্মীয় জ্ঞান প্রদানে করে যাবে।

সম্মেলনে বাংলাদেশ ব্রাহ্মণ সংসদ এর শাহরাস্তি উপজেলা পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়। বাংলাদেশ ব্রাহ্মণ সংসদ এর শাহরাস্তি উপজেলা কমিটির সভাপতি – প্রার্থ সারথী চক্রবর্তী, সাধারণ সম্পাদক – শ্রী বিমল ভট্রাচার্য্য, সাংগঠনিক সম্পাদক – শ্রী মিন্টু চক্রবর্তী, সহ-সভাপতি, শ্রী গোপাল চক্রবর্তী, শ্রী প্রদীপ কুমার চক্রবর্তী, ডাঃ কমল চক্রবর্তী, সহ-সাধারণ সম্পাদক প্রাণভল্লব চক্রবর্তী,ডাঃ অাশিক অাচার্য্য, সহ সাংগঠনিক বাবুল অাচার্য্য, প্রচার সম্পাদক – ডাঃ সুমন চত্রবর্তী, সহ-প্রচার – শ্রী উজ্জ্বল অাচার্য্য, সাংস্কৃতিক সম্পাদক তপন চক্রবর্তী, অর্থ-সম্পাদক মানিক চক্রবর্তীকে ঘোষনা করা হয়।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ব্রাহ্মণ সংসদ, চাঁদপুর জেলা সিনিয়র সহ- সভাপতি শ্রী অশোক চক্রবর্তী, সাধারণ সম্পাদক, শ্রী বাবুল চক্রবর্তী, যুগ্ন-সাধারণ সম্পাদক প্রণয় চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক শ্রী বলরাম গোস্বামী, সহ- সাংগঠনিক সম্পাদক, শ্রী মিন্টু চক্রবর্তী টুটুল, শ্রী প্রদীপ চক্রবর্তী, ফরিদগঞ্জ সভাপতি পন্ডিত শ্রী দিলীপ অধিকারী সহ শাহরাস্তি উপজেলা থেকে আগত প্রায় শতাধিক ব্রাহ্মণ বৃন্দ।

     এই বিভাগের আরোও সংবাদ

আর্কাইভ