আজ ১৩ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৬শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

কে এই সেলিম মোল্লা -দৈনিক বাংলার অধিকার

শ্রীনগর(মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ-সম্প্রতি বিএনপি’র রাজনীতি থেকে ইস্তাফা দিয়ে আওয়ামী-লীগে যোগ দেন। আওয়ামী-লীগের ছত্রছায়ায় নিজের অবস্থান পোক্ত করে এতিমের ভুমিহীন বন্দোবস্ত সম্পত্তি জোর পূর্বক দখল করে নেয়। তার কারনে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে উঠেছে। তার ভয়ে এলাকাবাসী কোন প্রদক্ষেপ নিতে পারেনি। কারন সে সব সময় এলাকার প্রভাবশালীদের ছত্রছায়ায় থাকেন।

গত কয়েক বৎসর পূর্বে এই সেলিম মোল্লার পিতা মৃত আমির মোল্লা পরের বাড়ীতে কাজ করে জীবিকার নির্বাহ করিত। অল্প কিছূ দিনের ব্যবধানে বিএনপি থেকে আওয়ামী-লীগে যোগ দিয়ে তিনি হয়ে উঠেন এলাকার প্রভাবশালীদের একজন।

সেলিম মোল্লা তার প্রভাব খাটিয়ে তার বসত বাড়ী সংলগ্ন একটি অসহায় এতিম পরিবারকে সরকার কর্তৃক ভূমিহীন বন্দোবস্ত দেওয়া সম্পত্তি জোড় পূর্বক দখল করে নিয়ে ভবন নির্মান কাজ শুরু করে এই সেলিম মোল্লা।

ভূমিহীন এতিম সুমি আক্তার ভবন নির্মানে বাধা দিলে সেলিম মোল্লাসহ তার ভাই বাবুল মোল্লা, কাঞ্চন মোল্লা, বুবলী আক্তার, মঞ্জু বেগম ও বাপ্পিগং তাদের বাধা নিষেধ উপেক্ষা করে ভবন নির্মান কাজ অব্যাহত রাখে এবং এতিম পরিবারটিকে নানাভাবে ক্ষতি সাধন করার হুমকি দিয়ে আসছে। এব্যাপারে সেলিম মোল্লার বিরুদ্ধেু উপজেলার বিভিন্ন দপ্তরসহ থানাতে অভিযোগ আছে।

এ ব্যাপারে সেলিম মোল্লার সাথে একাধিকবার দৈনিক বাংলার অধিকার সাংবাদিক মোঠো ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তিনি ফোন ধরেননি। পরবর্তীতে উল্টো সাংবাদিকদের ফোন দিয়ে গালিগালাজসহ হুমকি ধামকি দেয়।

     এই বিভাগের আরোও সংবাদ

আর্কাইভ