মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপের বানিশন্তায় দরিদ্রদের সেবায় বিদ্যানন্দের ভাসমান হাসপাতাল “জীবনখেয়া দাকোপের বানিশন্তায় দরিদ্রদের সেবায় বিদ্যানন্দের ভাসমান হাসপাতাল “জীবনখেয়া” পরিত্যক্ত পৃথিবী সাহিত্য পত্রিকার মোড়ক উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত রাজরাজেশ্বর ইউনিয়ন যুবলীগ নেতার মায়ের কুলখানিতে অংশ নেন চেয়ারম্যান প্রার্থী অসহায় শাহিনুর বেগমের পাশে চাঁদপুর জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক/DBO-TV গাজীপুরে সাংবাদিকের বাসায় চুরি,DBO-TV ময়নামতি প্রবাসী কল্যাণ সংস্থার ইউএই’র শাখা কমিটি গঠন,DBO-TV কুড়িগ্রামে অষ্টমীর স্নানে পুরোহিতের মৃত্যু,DBO-TV ফরিদপুরের কানাইপুরে বাস পিকআপ ভ্যানের সংঘর্ষে নিহত -DBO-TV সারা দেশ কালবৈশাখীর কবলে-DBO-TV সাভারে রংমিস্ত্রি সাজ্জাদ হত্যা, প্রধান আসামী ক্রিম আলামিন গ্রেফতার ফরিদপুরে রেলমন্ত্রীকে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত দেশের চাহিদা মিটিয়েও পাঁচবিবির সজনে ডাঁটা রপ্তানী হচ্ছে মধ্য প্রাচ্যের বিভিন্ন দেশে পাঁচবিবিতে ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু বিরামপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন পত্র জমা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মানুষের কাছে মানবতার ফেরিওয়ালা কচুয়া উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির

অধিকার ডেক্স / ৯৮২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২১ জানুয়ারি, ২০২০, ১:৫১ অপরাহ্ণ

মো: মাসুদ রানা,কচুয়া ॥
অসহায় ও দুস্থ মানুষের সেবায় এগিয়ে এসেছেন চাঁদপুরের কচুয়া উপজেলা চেয়ারম্যান মো: শাহজাহান শিশির। কখনো বেতনের আংশিক অর্থ দিয়ে ভিক্ষুকের কর্মসংস্থান, অসহায় নারীদের সেলাই মেশিন কিনে দেয়া কিংবা স্কুলের শিক্ষার্থীদের মাঝে বই-খাতা ও গাছের চারা বিতরণসহ এসব সামাজিক কাজের মাধ্যমে অনেকের জীবনে স্বচ্ছলতা ফিরিয়ে রীতিমতো হয়ে উঠেছেন মানবতার ফেরিওয়ালা।
কচুয়া উপজেলার কোয়া গ্রামের মজিবুল খানের ছেলে কামাল খান ২০বছর ধরে মানসিক ভারসাম্যহীন ভাবে চলাফেরা করত। মাথায় লম্বা চুল,গোফ সহ তাকে দেখা যেত অভিন্ন মানুষ। মানবতার ফেরিওয়ালা শাহজাহান শিশির তাকে কাছে এনে পরিস্কার পরিচ্ছন্ন করে স্বাভাবিক জীবনে ফিরিয়ে এনেছে। মঙ্গলবার কামাল খানের মাথার চুল,গোফসহ নাপিতের মাধ্যেমে ছাটাই করা হয়। পরে উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির নিজে তাকে শার্ট পড়িয়ে দেন। এভাবে তিনি সাধারন,পঙ্গু,ভিক্ষুক, মানসিক ভারসাম্যহীন ও শীতার্তদের পাশে দাড়ান। তার এমন মানবতা সাধারন মানুষের নজর কেড়েছে। এতে করে সাধারন মানুষের কাছে তার গ্রহনযোগ্য বেড়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!