বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন- ভুটানের রাজা খুলনাঢ জোড়া হত্যার মামলার প্রধান আসামীসহ ৩ জন কে গ্রেফতার করেছে র‍্যাব-৬ সুশৃংখলতার অনন্য উদাহরণ শাহরাস্তি প্রেসক্লাব সীতাকুণ্ডে লরির ধাক্কায় পথচারী নিহত পাঁচবিবির বাগজানায় কোরান তেলোয়াত প্রতিযোগিতার মধ্য দিয়ে ট্যালেন্ট অন্নেষন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু বকশীগঞ্জে শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে শ্রীশ্রীঠাকুর রামকৃষ্ণ দেবের জন্মোৎসব উপলক্ষে সনাতন ধর্ম সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রাম আলোর মুখ দেখতে বসছে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল শতাধিক এতিম শিশুদের ইফতার দিলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন মহান স্বাধীনতা দিবসে পলি বাংলাদেশের উদ্যোগে কুইজ প্রতিযোগিতা বঙ্গবন্ধু পরিষদ আল আইন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে মহান স্বাধীনতা দিবস, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। ছাত্রনেতা আকরামের ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগ।। প্রবন্ধ “অপরিকল্পিত পরিবেশে জীবনযুদ্ধ”
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হাজীগঞ্জে হ্যালো ওসি নাম্বার সম্বলিত লিফলেট ও স্টিকার বিতরণ – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৫৫২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৮ জানুয়ারি, ২০২০, ২:৪৪ অপরাহ্ণ

মো.মজিবুর রহমানঃ
পুলিশের সর্বোচ্চ সেবা জনগণের দৌরগোড়ায় পৌঁছে দিতে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি ও ওসি তদন্ত আব্দুর রশিদ থানা প্রশাসনকে সঙ্গে নিয়ে পৌরসভার ১০নং ওয়ার্ডের বেশ কয়েকটি বাড়িতে গিয়ে হ্যালো নাম্বার সম্বলিত স্টিকার ঘরে ঘরে ও জনগুরুত্বপূর্ণ স্থানে লাগিয়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেন। এই উদ্যোগের কারণে জনগণের মধ্যে সাধারণ মানুষ ও পুলিশের মধ্যে সম্পর্কের সেতুবন্ধন সৃষ্টি হয় ।

এ সময় ওসি আলমগীর হোসেন রনি ১০নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, যারা সমাজে বসবাস করে শান্তি-শৃঙ্খলা বিঘ্ন ঘটিয়ে অসহায় মানুষদেরকে হয়রানি করে তারা সমাজের শত্রু, শুধু তাই নয় যারা মাদক, জুয়া, ইভটিজিং করে তাদের দমন করতে যেকোনো সময় আপনাদের বাড়িতে লাগানো নাম্বার থেকে ফোন করলেই সাথে সাথে সেবা নিতে পারেন।

থানার জিডি করতে বা সেবা পেতে কাউকে সম্মানী (টাকা) দিতে হবে না। ১০নং ওয়ার্ডের সকল অন্যায় অপরাধ রোধ করতে যেকোন কেউ সঠিক তথ্য দিয়ে তা প্রতিহত করতে পুলিশকে সহযোগিতা করুন।

এসময় তিনি লিফলেট ও স্টিকার বিতরণ কালে সন্দেহাতীত স্থানে অভিযান পরিচালনা করে হাওলাদার বাড়ির আমির হোসেনের পরিত্যক্ত ঘরে থেকে তার ছেলে সুজনের ব্যবহৃত মাদকের কিছু আলামত উদ্ধার করেন। এছাড়াও সাতবাড়ি এলাকায় চা দোকান থেকে তিনটি ক্যারামবোর্ড উদ্ধার করে তা প্রকাশ্যে ভেঙ্গে পানিতে ছুড়ে মারেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন ওসি তদন্ত আব্দুর রশিদ, সঙ্গীয় ফোর্স এলাকার পুলিশিং কমিটির নেতৃবৃন্দ ,পৌর ওয়ার্ডবাসী-সহ অসংখ্য যুবসমাজ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!