আজ ৭ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

হাজীগঞ্জে হ্যালো ওসি নাম্বার সম্বলিত লিফলেট ও স্টিকার বিতরণ – দৈনিক বাংলার অধিকার

মো.মজিবুর রহমানঃ
পুলিশের সর্বোচ্চ সেবা জনগণের দৌরগোড়ায় পৌঁছে দিতে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি ও ওসি তদন্ত আব্দুর রশিদ থানা প্রশাসনকে সঙ্গে নিয়ে পৌরসভার ১০নং ওয়ার্ডের বেশ কয়েকটি বাড়িতে গিয়ে হ্যালো নাম্বার সম্বলিত স্টিকার ঘরে ঘরে ও জনগুরুত্বপূর্ণ স্থানে লাগিয়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেন। এই উদ্যোগের কারণে জনগণের মধ্যে সাধারণ মানুষ ও পুলিশের মধ্যে সম্পর্কের সেতুবন্ধন সৃষ্টি হয় ।

এ সময় ওসি আলমগীর হোসেন রনি ১০নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, যারা সমাজে বসবাস করে শান্তি-শৃঙ্খলা বিঘ্ন ঘটিয়ে অসহায় মানুষদেরকে হয়রানি করে তারা সমাজের শত্রু, শুধু তাই নয় যারা মাদক, জুয়া, ইভটিজিং করে তাদের দমন করতে যেকোনো সময় আপনাদের বাড়িতে লাগানো নাম্বার থেকে ফোন করলেই সাথে সাথে সেবা নিতে পারেন।

থানার জিডি করতে বা সেবা পেতে কাউকে সম্মানী (টাকা) দিতে হবে না। ১০নং ওয়ার্ডের সকল অন্যায় অপরাধ রোধ করতে যেকোন কেউ সঠিক তথ্য দিয়ে তা প্রতিহত করতে পুলিশকে সহযোগিতা করুন।

এসময় তিনি লিফলেট ও স্টিকার বিতরণ কালে সন্দেহাতীত স্থানে অভিযান পরিচালনা করে হাওলাদার বাড়ির আমির হোসেনের পরিত্যক্ত ঘরে থেকে তার ছেলে সুজনের ব্যবহৃত মাদকের কিছু আলামত উদ্ধার করেন। এছাড়াও সাতবাড়ি এলাকায় চা দোকান থেকে তিনটি ক্যারামবোর্ড উদ্ধার করে তা প্রকাশ্যে ভেঙ্গে পানিতে ছুড়ে মারেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন ওসি তদন্ত আব্দুর রশিদ, সঙ্গীয় ফোর্স এলাকার পুলিশিং কমিটির নেতৃবৃন্দ ,পৌর ওয়ার্ডবাসী-সহ অসংখ্য যুবসমাজ।

     এই বিভাগের আরোও সংবাদ

আর্কাইভ