আজ ৭ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

হাজীগঞ্জে শত্রুতার জের ধরে ঘরে আগুন পরিবারটি আসহায় -দৈনিক বাংলার অধিকার

মো.মজিবুর রহমানঃ
গত বৃহস্পতিবার সন্ধ্যায় হাজীগঞ্জ উপজেলার ৪নং কালোচোঁ দক্ষিণ ইউনিয়নের করদি সিদলা গ্রামের সর্দার বাড়ীর একটি বসতঘর অগ্নিকান্ডে নিঃস্ব হয়েছে। নিঃস্ব হয়েছে একটি পরিবার।

ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানা গেছে, ঘটনার রাত আনুমানিক সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার করদি সিদলা গ্রামের মো.বিল্লাল হোসেন সর্দারের বসতঘরে এলাকাবাসী আগুন দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে হাজীগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছার আগেই ততক্ষনে ওই পরিবারের বসতবাড়ী, নগদ টাকা, ঘরের সকল আসবাবপত্রসহ পুরো ছাই। বসত ঘরটি পুড়ে পরিবারটি সর্বশান্ত হয়ে যায়। এতে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয় জানা যায়। এ ব্যাপারে বসত ঘরের হতদরিদ্র বিল্লাল দৈনিক বাংলার অধিকার কে জানান -পূর্ব শত্রুতার জেরদরে আমার শেষ সম্বল টুকুকে বা কাহারা জ্বালিয়ে শেষ করে দিয়েছে। এখন আমি নিঃস্ব হয়ে গেছি ।

এ ছাড়াও তিনি আরো বলেন আমার কষ্টার্জিত জমানো টাকা ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। আমার ৬ মেয়ে ৩ ছেলে নিয়ে আমার এ সংসারটুকু চালাতে কষ্টকর হয়ে দাড়াঁবে আমি এখন কোথায় থাকবো কি করবো কি ভাবে বাচবো তা ভেবে পাই না। শুনেছি মাননীয় এমপি রফিকুল ইসলাম বীর উত্তম স্যার অনেক দয়ালু অসহায় মানুষের পাশে দাড়াঁন। যদি আমার দিকে একটু সু-দৃষ্টি দেয় তাহলে হয়তো আমি বসবাস করার মত একটি ঘর করতে পারবো বলে হুহু করে কান্নায় ভেঙ্গে পড়েন।

     এই বিভাগের আরোও সংবাদ

আর্কাইভ