শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার বকশীগঞ্জে প্রাণি সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত বিদ্যালয়ের শ্রেনী কক্ষ ব্যবহারে বাধা, হামলায় গুরুতর আহত ১ দুবাইতে বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত হয়েছে-DBO-TV তরপুরচন্ডী ইউনিয়নে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঈদ শুভেচ্ছা বিনিময় সীতাকুণ্ডে ঝর্ণাতে গোসল করতে নেমে পর্যটক নিহত পাঁচবিবিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাজারহাটে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ার শ্রীরামপুর মোহাম্মদীয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার উদ্যোগে ওয়াজ ও দোয়ার মাহফিল সম্পন্ন-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৬৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১৫ জানুয়ারি, ২০২০, ২:১৮ অপরাহ্ণ

মোঃ মাসুদ রানা,কচুয়াঃ
মহা পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (স:) উদযাপন উপলক্ষে কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী শ্রীরামপুর মোহাম্মদীয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার উদ্যোগে ওয়াজ ও দোয়ার মাহফিল মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে।
এ উপলক্ষে গত মঙ্গলবার বেলা ৩টা হতে মধ্যরাত ব্যাপী শ্রীরামপুর মোহাম্মদীয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা মাঠে ওয়াজ ও দোয়ার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওই মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক আব্দুর রশিদ প্রধানের জেষ্ঠ সন্তান শ্রীরামপুর মোহাম্মদীয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার গর্ভনিংবডির সভাপতি,বিশিষ্ট ব্যবসায়ী ও তরুন সমাজসেবক মো: নাছির উদ্দিন প্রধান। মাহফিলে প্রধান অতিথি হিসেবে বয়ান পেশ করেন, রিয়াছাতে রামপুর খানকায়ে এনায়েতীয়া নকশ্বন্দীআ মোজাদ্দেদীয়া পীর কেবলা আলহাজ্ব হযরত মাওলানা মো: আতিক উল্লাহ খাঁন নকশ্বন্দীআ মোজাদ্দেদি।
স্থানীয় সমাজসেবক আলহাজ্ব মৌলভী তাজুল ইসলাম মাষ্টারের সভাপতিত্বে উক্ত মাহফিলে প্রধান বক্তা হিসেবে বয়ান পেশ করেন হাজীগঞ্জ ধেররা মাদ্রাসায়ে আবেদীয়া মুজাদ্দেদীয়া মাদ্রাসার প্রভাষক আলহাজ্ব হযরত মাওলানা মুফতী আবুল হাশেম শাহ মিয়াজী ও আলহাজ্ব হযরত মাওলানা তামিম বিল্লাহ আল ক্বাদেরী নারায়নগঞ্জ।
এতে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. জিয়াউর রহমান হাতেম, ইউপি চেয়ারম্যান মো. আহসান হাবিব জুয়েল, মাহফিল আয়োজক কমিটির সদস্য মো. মিজানুর রহমান কারী ও সাংবাদিক আফাজ উদ্দিন মানিকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
উক্ত মাহফিলে এলাকার কয়েক হাজার ধর্মীয় মুসলমান যোগদান করেন। পরে দেশ ও মুসলিম জাতির শান্তি ও মঙ্গল কামনা কওে বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করা হয়।

কচুয়া: কচুয়ার শ্রীরামপুর মোহাম্মদীয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার উদ্যোগে দিনব্যাপী ওয়াজ ও দোয়ার মাহফিল উপস্থিতির একাংশ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!