শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সুনামগঞ্জের দোয়ারাবাজারে ধর্ষিত কিশোরীকে ৯দিনে ও উদ্ধার করতে পারেনি পুলিশ সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে নিহত দুই সাভারের সড়কে অবৈধ স্ট্যান্ড বসিয়ে চাঁদাবাজি  দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মেঘনায় দুটি লঞ্চের সংঘর্ষে মা-সন্তান সহ নিহত ২-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩০৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৪ জানুয়ারি, ২০২০, ৬:২১ পূর্বাহ্ণ

কুয়াশার কারণে চাঁদপুরের মেঘনায় দুটি লঞ্চের সংঘর্ষে মা-সন্তান নিহত হয়েছেন। এ ঘটনায় ২ লঞ্চের ১০জন যাত্রী আহত হয়েছে। গভীর রাতে আতঙ্ক ছড়িয়ে পড়ে লঞ্চ যাত্রীদের মাঝে।

রোববার দিবাগত রাত দেড়টার দিকে ঢাকা-বরিশাল নৌ রুটের চাঁদপুরের মেঘনার মাঝেরচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ যাত্রী।

জানা গেছে, রোববার রাত ৯টার দিকে বরিশাল থেকে ৭০০ যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশে ছেড়ে আসে কীর্তনখোলা-১০ নামে একটি লঞ্চ। লঞ্চটি চাঁদপুরের কাছাকাছি পৌঁছালে ওই এলাকায় ঘন কুয়াশার কারণে একটি চরে আটকে যায়। ওই সময় ফারহান-৯ নামে একটি লঞ্চ কীর্তনখোলা-১০ কে সজোরে ধাক্কা দেয়। এতে কীর্তনখোলা-১০ লঞ্চের ব্যাপক ক্ষয়ক্ষতি হয় এবং লঞ্চে ঘুমিয়ে থাকা মা ও তার সন্তান নিহত হন।

এ ঘটনায় কীর্তনখোলা-১০ লঞ্চের আরও দুই যাত্রী আহত হন। ফারহান-৯ লঞ্চের ৬ যাত্রীও আহত হন। ফারহান-৯ লঞ্চটি ঢাকা থেকে ভান্ডারিয়ার হুলারহাট যাচ্ছিল।

রাতে নৌ পুলিশের সহযোগিতায় আহতদের চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চাঁদপুর নৌ-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে ঘন কুয়াশার কারণে চাঁদপুর-শরীয়তপুর ঘাটে চলাচলকৃত ফেরি ১০ ঘন্টা বন্ধ থাকার পরে সকাল ১০টায় চলা চল শুরু হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!