শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাভারের সড়কে অবৈধ স্ট্যান্ড বসিয়ে চাঁদাবাজি  দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সৈয়দপুরে নীলসাগর ট্রেন থেকে এক যাত্রীর মরদেহ উদ্ধার- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৯৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৩ জানুয়ারি, ২০২০, ৯:৩১ পূর্বাহ্ণ

সৈয়দপুরে নীলসাগর ট্রেন থেকে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার- দৈনিক বাংলার অধিকার

মোঃ জুয়েল রানা, নীলফামারী প্রতিনিধিঃ

ঢাকা থেকে ছেড়ে আসা চিলাহাটীগামী আন্তঃনগর ট্রেন নীলসাগর এক্সপ্রেসের কেবিন থেকে আব্দুর রশিদ নামে এক যাত্রীর মরদেহ উদ্ধার করেছে সৈয়দপুরে রেলওয়ে পুলিশ। রোববার মধ্যরাতে (রাত ১টা ৫০ মিনিট) ট্রেনটির খ বগির এসি বার্থ-এর ৪৪ নং আসন থেকে ওই যাত্রীর মরদেহ উদ্ধার করা হয়।
বাংলাদেশ রেলওয়ে সৈয়দপুর থানা পুলিশ জানান, যাত্রী আব্দুর রশিদ ঢাকার কাকরাইলের বইয়ের এবং কারের ব্যবসায়ী বলে জানা গেছে। মরদেহের সাথে ৬৭ হাজার টাকা, ইনটেক করা ল্যাপটপ, আই ফোন, ব্যবহৃত দুটি মোবাইল ফোনসহ ট্রাভেলস ব‌্যাগ পাওয়া গেছে। তার গ্রামের বাড়ি রংপুরের বদরগঞ্জে।
বাংলাদেশ রেলওয়ে সৈয়দপুর জেলা পুলিশ সুপার সিদ্দিকী তানঞ্জিলুর রহমান জানান, প্রাথমিকভাবে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যেতে পারে বলে ধারনা করা হচ্ছে। কারন কেবিনের লক ভেতর থেকে আটকানো ছিল। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ওই কেবিনে আরো দুইজন যাত্রী ছিল। তারা জয়পুরহাট স্টেশনে নেমে যান। পার্বতীপুর স্টেশন অতিক্রম করার পর ট্রেনের এ‌্যাটেনডেন্ট সৈয়দপুর স্টেশনের এই যাত্রীকে ডাকতে গিয়ে বিষয়টি টের পান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!