শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে মেসি-মোটরসাইল মুখোমুখি সংঘর্ষ, নিহত-১ সীতাকুণ্ডে লোকালয় থেকে মায়া হরিণ উদ্ধার,গহীন বনে অবমুক্ত পাঁচবিবিতে ৩২ প্রহরব্যাপী হরিবাসর উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত সুনামগঞ্জের দোয়ারাবাজারে ধর্ষিত কিশোরীকে ৯দিনে ও উদ্ধার করতে পারেনি পুলিশ সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে নিহত দুই সাভারের সড়কে অবৈধ স্ট্যান্ড বসিয়ে চাঁদাবাজি  দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কিশোরগঞ্জে জমি দখল নিয়ে সংঘর্ষে নিহত -১, আহত-৬ – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৮০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১২ জানুয়ারি, ২০২০, ১২:৪৩ অপরাহ্ণ

মোঃ জুয়েল রানা (নীলফামারী প্রতিনিধি) নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় জমি দখলকে কেন্দ্রকরে প্রতিপক্ষের আক্রমনে রবিবার সকালে এক ব্যক্তি রংপুর মেডিকেল হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মারা গেছে। এ ঘটনায় পুলিশ ২জনকে আটক করেছে।
কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়নের উত্তর বাহাগিলি ডাঙ্গাপাড়ায় শনিবার সকাল ৯টায় জমি দখলকে কেন্দ্র করে সাবেক ইউপি সদস্য মতিয়ার রহমান তার দলবল প্রতিপক্ষ মোঃ এনামুল হকের (৪০) উপর আক্রমন চালায়। তাকে বাচাঁনোর জন্য আত্বীয়-স্বজনরা এগিয়ে আসলে তারাও আক্রমনের শিকার হয়। এতে ডাঙ্গাপাড়ার মনছুর আলীর ছেলে আইনুল (৩৯), মইনুল (৩২), মনারুল (২৮), ও স্ত্রী আয়না (৬০) , এনামুলের চাচাত ভাই তাহাবুল (২০), অহিবুল (২৫) গুরুতর আহত হয়। এদের মধ্যে ৪ জনের অবস্থা গুরুতর হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধিন অবস্থায় মৃত উজির মামুদের পুত্র এনামুল হক রবিবার সকালে মারা যায়। পুলিশ তাৎক্ষনিকভাবে ঘটনাস্থল থেকে আতিয়ারের পুত্র আবেদুল (৪৮) ও জালাল উদ্দিনের স্ত্রী কান্দুরীকে (৫৫) আটক করে। কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ’র সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!