শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিনম্র শ্রদ্ধায় মহান স্বাধীনতা দিবস উদযাপন করেছেন সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগ পাঁচবিবির বাগজানা দ্বিমুখী উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও এক মহা শিক্ষাবিদের ইন্তেকাল গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির দাবিতে জাতিসংঘের সামনে প্রতিবাদ ও বিক্ষোভ করেছে জেনোসাইড ৭১ ফাউন্ডেশন গাজীপুরে মানবাধিকার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা প্রেসক্লাবের আজীবন সম্মাননায় ভূষিত হলেন গুণী সাংবাদিক কাজী শাহাদাত বাবুরহাট ও শাহতলীতে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে থানায় অভিযোগ দায়ের! সুপার স্টার ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের শতাধিক এতিম ছাত্রদের নিয়ে ইফতার মাহফিল কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন- ভুটানের রাজা খুলনাঢ জোড়া হত্যার মামলার প্রধান আসামীসহ ৩ জন কে গ্রেফতার করেছে র‍্যাব-৬ সুশৃংখলতার অনন্য উদাহরণ শাহরাস্তি প্রেসক্লাব সীতাকুণ্ডে লরির ধাক্কায় পথচারী নিহত পাঁচবিবির বাগজানায় কোরান তেলোয়াত প্রতিযোগিতার মধ্য দিয়ে ট্যালেন্ট অন্নেষন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু বকশীগঞ্জে শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নীলফামারীর সৈয়দপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ,ওবায়দুল কাদের- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৫৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১১ জানুয়ারি, ২০২০, ২:৩৫ অপরাহ্ণ

মোঃ জুয়েল রানা (নীলফামারী প্রতিনিধি)ঃ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বতর্মান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলেছেন- চলতি শীত মৌসুমে উত্তরাঞ্চলে তীব্র শীত পড়েছে। তাই শীতে শীতবস্ত্রের অভাবে উত্তরাঞ্চলের একজন শীতার্ত মানুষও যাতে কষ্ট না পায়, একজন মানুষেরও যেন মৃত্যু না হয়। তাই আমরা প্রধানমন্ত্রীর নিদের্শের আওয়ামী লীগ নেতৃবৃন্দ আজ আপনাদের মাঝে শীতবস্ত্র বিতরণের জন্য এসেছি।
আজ শনিবার দুপুরে নীলফামারীর সৈয়দপুরে আওয়ামী লীগের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। শহরের বিমানবন্দর সড়কের রেলওয়ে অফিসার্স কলোনি ফাইভ স্টার মাঠে ওই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ওবায়দুল কাদের বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতার জন্য রাজনীতি করেন না। তিনি দলের নেতাকর্মীদের পকেট ভারীর রাজনীতিও করে না। তিনি রাজনীতি করেন দেশের জনগণের ও তাদের ভাগ্য উন্নয়নের। শেখ হাসিনা গরিবের সরকার। বিএনপি গরিবের জন্য নয়। বিএনপি মানে দেশে দুর্নীতি, সন্ত্রাস, খুন, নারী ধর্ষণ আর অস্বস্তিকর পরিস্থিতি।
কাদের বলেন, শেখ হাসিনাকে আপনাদের আপন মানুষ। তাই তিনি আপনাদের সকল দুঃখ, কষ্ট কথা বোঝেন। সব সময় আপানদের পাশে থাকেন। অতীতেও ছিল এবং আগামীতেও থাকবেন।
বিএনপি ক্ষমতার রাজনীতি করে, তারা জনগণের রাজনীতি করে না উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, তাই তারা আজ শীতার্তদের পাশে নেই। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঢাকা বসে টেলিভিশনে শুধু নালিশ করেন।
শেখ হাসিনার সরকারের আমলে প্রতিটি নির্বাচন নিরপেক্ষ হয়েছে দাবি করে সেতুমন্ত্রী আরো বলেন, বিএনপি নির্বাচনের আগেই হেরে যায়। তারা নির্বাচনের অনুষ্ঠিত হওয়ার আগেই কারচুপিসহ নানা রকম অভিযোগ তোলেন। ইভিএম হচ্ছে ডিজিটাল এবং বিশ্ব স্বীকৃত ও আধুনিক পদ্ধতি। এ পদ্ধতির সাহায্যে অল্প সময়ে ভোট প্রদান এবং গণনা করা যায়। আর বর্তমান যুগ হচ্ছে ডিজিটালের যুগ। অথচ বিএনপি সিটি নির্বাচনে ইভিএমের ব্যবহার চাই না। তারা ডিজিটাল বাংলদেশ চায় না। তারা চায় এনালগ বাংলাদেশ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!