বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন তৃণমূলে ব্যাপক জনপ্রিয় গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে কুড়িগ্রামবৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়  বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় ভিটামিন ‘এ’ ক্যাম্পেইন উদ্বোধন- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৭৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১১ জানুয়ারি, ২০২০, ১:২৫ অপরাহ্ণ

মোঃ মাসুদ রানাকচুয়াঃ
সারা দেশের ন্যায় চাঁদপুরের কচুয়ায় ভিটামিন এ ক্যাম্পেইন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। শনিবার কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলানয়তনে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি। এসময় ৬ মাস থেকে ১১ মাস ২৯ দিন শিশুদের নীল ক্যাপস্যুল এবং ১ থেকে ৫ বছর শিশুদের লাল ক্যাপস্যুল খাওয়ানো হয়।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সালাউদ্দিন মাহমুদের সভাপতিত্বে এসম উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির,পৌর মেয়র নাজমুল আলম স্বপন,উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম,মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম,পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

কচুয়া: কচুয়ায় শিশুর মুখে ভিটামিন ‘এ’ ক্যাপস্যুল তুলে দিচ্ছেন ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!