বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সুশৃংখলতার অনন্য উদাহরণ শাহরাস্তি প্রেসক্লাব সীতাকুণ্ডে লরির ধাক্কায় পথচারী নিহত পাঁচবিবির বাগজানায় কোরান তেলোয়াত প্রতিযোগিতার মধ্য দিয়ে ট্যালেন্ট অন্নেষন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু বকশীগঞ্জে শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে শ্রীশ্রীঠাকুর রামকৃষ্ণ দেবের জন্মোৎসব উপলক্ষে সনাতন ধর্ম সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রাম আলোর মুখ দেখতে বসছে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল শতাধিক এতিম শিশুদের ইফতার দিলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন মহান স্বাধীনতা দিবসে পলি বাংলাদেশের উদ্যোগে কুইজ প্রতিযোগিতা বঙ্গবন্ধু পরিষদ আল আইন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে মহান স্বাধীনতা দিবস, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। ছাত্রনেতা আকরামের ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগ।। প্রবন্ধ “অপরিকল্পিত পরিবেশে জীবনযুদ্ধ” মানবতা পরম ধর্ম, অসহায় মানুষের পাশে দাঁড়ানো হচ্ছে মানুষের নৈতিক কর্তব্য ও দায়িত্ব
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নওগাঁয় বাস-মিনি ট্রাকের সংঘর্ষে নিহত ১-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৮৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৯ জানুয়ারি, ২০২০, ২:৫৭ অপরাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় ঢাকার কোচ ও মাছবাহী মিনিট্রাকের মুখোমুখি সংঘর্ষে কালাম হোসেন (৩৫) নামে এক ব্যক্তি মারা গেছে। এঘটনায় আরো দুইজন গুরুত্বর আহত হয়েছে। নিহত কালাম হোসেন রাজশাহী জেলার বাগমারা থানার মাদারিগঞ্জ গ্রামের কাছের আলীর ছেলে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে নওগাঁ সদর উপজেলার নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের ডাক্তারের মোড় নামক স্থানে এ দূর্ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বাগামারা থেকে এক মাছ চাষী মিনিট্রাকে করে মাছ নিয়ে বগুড়ার উদ্যোশে যাচ্ছিলেন। অপরদিকে ঢাকা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহি কোচ জেলার মহাদেবপুর থানার দিকে যাচ্ছিল। পথিমধ্যে বেলা সাড়ে ১১টার দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের ডাক্তারের মোড় নামক স্থানে এ যাত্রীবাহি বাস ও মাছবাহী মিনিট্রাকের মুখোমুখি সংঘর্ষে মিনিট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। ঘটনায় ট্রাকের চালকসহ তিনজন আহত হয়। তাদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক কালাম হোসেনকে মৃত ঘোষণা করেন। অপর দুইজনের অবস্থা গুরুত্বর হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন দূর্ঘটনায় একজন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে বাস ও মিনি ট্রাক উদ্ধার করা হয়েছে। উন্নত চিকিৎসার জন্য দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!