বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন তৃণমূলে ব্যাপক জনপ্রিয় গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে কুড়িগ্রামবৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়  বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ায় ভ্রাম্যমান আদালতে মোটরযানে জরিমানা আদায়

অধিকার ডেক্স / ৪৪২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৮ জানুয়ারি, ২০২০, ১১:৩৫ পূর্বাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি:
ছাগলনাইয়া ভ্রাম্যমান আদালত বসিয়ে মোটরযান অধ্যাদেশ আইনে জরিমানা আদায় করা হয়েছে। বুধবার (৮ জানুয়ারী) সকাল সাড়ে ১১ টায় ছাগলনাইয়া জমদ্দার বাজার সংলগ্ন মোটরযানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা সহকারি কমিশনার (ভুমি) ও নিবার্হী ম্যাজিস্ট্রেট নাহিদা আক্তার তানিয়া।

এ সময় ড্রাইভিং লাইসেন্স না থাকায়, মোটরযানের রেজিষ্ট্রেশন ও অন্যন্যা কাগজ পত্রাদি না থাকায়, মোটরযান ড্রাইভিং এর সময় হেলমেট ব্যবহার না করার অপরাধে সড়ক পরিবহন আইনের আওয়াতায় ২০১৮ এর ৬৬, ৭২ ও ৯২ ধারায় ৯ জন ব্যক্তিকে মোট ২১০০০ টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়াও উপস্থিত সকলের মাঝে নিবার্হী ম্যাজিস্ট্রেট নাহিদা আক্তার তানিয়া বলেন, মোটরযান আইন মেনে গাড়ি চালনার বিষয়ে কঠোরভাবে সচেতন করা হয়, এবং আইন অমান্যকারিদের কঠোর হস্তে দমন করার হুশিঁয়ারী দেন। ভ্রাম্যমান আদালত পরিচালনা করার সময় এতে আরো উপস্থিত ছিলেন, ফেনী (বিআরটিএ) মোটরযান পরিদর্শক মোঃ জমির উদ্দিন, ছাগলনাইয়া থানা এসআই ইয়াসির আরাফাত সহ মোটরযান নিয়ন্ত্রন কর্মকর্তাগন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!