শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির দাবিতে জাতিসংঘের সামনে প্রতিবাদ ও বিক্ষোভ করেছে জেনোসাইড ৭১ ফাউন্ডেশন গাজীপুরে মানবাধিকার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা প্রেসক্লাবের আজীবন সম্মাননায় ভূষিত হলেন গুণী সাংবাদিক কাজী শাহাদাত বাবুরহাট ও শাহতলীতে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে থানায় অভিযোগ দায়ের! সুপার স্টার ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের শতাধিক এতিম ছাত্রদের নিয়ে ইফতার মাহফিল কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন- ভুটানের রাজা খুলনাঢ জোড়া হত্যার মামলার প্রধান আসামীসহ ৩ জন কে গ্রেফতার করেছে র‍্যাব-৬ সুশৃংখলতার অনন্য উদাহরণ শাহরাস্তি প্রেসক্লাব সীতাকুণ্ডে লরির ধাক্কায় পথচারী নিহত পাঁচবিবির বাগজানায় কোরান তেলোয়াত প্রতিযোগিতার মধ্য দিয়ে ট্যালেন্ট অন্নেষন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু বকশীগঞ্জে শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে শ্রীশ্রীঠাকুর রামকৃষ্ণ দেবের জন্মোৎসব উপলক্ষে সনাতন ধর্ম সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নবাবপুরে বীর মু্ক্তিযোদ্ধা খাজা আহম্মদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩২৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৭ জানুয়ারি, ২০২০, ৫:০৬ অপরাহ্ণ

গাজী মোহাম্মদ হানিফ, সোনাগাজী প্রতিনিধি :-

১৯৮৫ সালের ৭ ই জানুয়ারী রোজ সোমবার নবাবপুর ইউনিয়ন আওয়ামী লীগের আমৃত্যু সভাপতি/সাধারণ সম্পাদক, ফেনী জেলা আওয়ামীলীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন এর পিতা মরহুম খাজা আহম্মদ এর ৩৫ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে নবাবপুর বঙ্গবন্ধু পরিষদে বাদ মাগরিব মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মিলাদ ও দোয়ার মাহফিল নবাবপুর ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেনের সভাপতিত্বে ও নবাবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ফজলুল হক হকসাবের সঞ্চালনায় অনুষ্ঠিত হয় ।

সমসাময়িক ও মুক্তিযোদ্ধা জসিম উদ্দিন বলেন- মুক্তিযুদ্ধের সময় যোদ্ধাদের উৎসাহিত করেছিলেন খাজা আহম্মদ, সুজা উদ্দিন, নেছার উল্লাহ খাঁন। উপজেলা যুবলীগের সহসভাপতি ওমর ফারুক রুবেল বলেন- বঙ্গবন্ধুসহ, মুক্তিযোদ্ধা, একুশে আগষ্টের ভয়াবহ গ্রেনেড হামলায় যারা মৃত্যু বরন করেছেন সকলের আত্মার মাগফিরাত কামনা করি। যার নেতৃত্বে এই এলাকায় মুক্তিযুদ্ধ হয়েছিলো তিনি হলেন- মুক্তিযোদ্ধা খাজা আহম্মদ। এই মহান নেতা মাত্র পঞ্চান্ন বছর বয়সে আমাদের ছেড়ে পরপারে চলে গেলেন।

বক্তব্য রাখেন- সোনাগাজী উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল মোতালেব চৌধুরী রবিন, অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- মাষ্টার নেছার উল্লাহ খাঁন, মাষ্টার কবির আহম্মদ বিএবিএড, মুক্তিযোদ্ধা হোসেন আহম্মদসহ সাংবাদিক, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মী, মুসল্লী ও এলাকার সর্বস্তরের জনগণ ।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন নবাবপুর ইউনিয়ন কেন্দ্রীয় মসজিদের খতিব মাওঃ নুরুন নবী ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!