বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা পাঁচবিবিতে ১০৪০ লিটার চোলাই মদ সহ গ্রেফতার ৬ হামেরিয়া বন্দরের জেটিতে পৌঁছেছে এমভি আব্দুল্লাহ সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত এক শাহরাস্তিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি দীর্ঘ প্রতীক্ষার পর আল হামরিয়া বন্দরে নোঙ্গর করেছে এমভি আবদুল্লাহ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে শর্তের বেড়াজালে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন ভাষাবীর এম এ ওয়াদুদ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম …………অ্যাড. হুমায়ুন কবির সুমন পাঁচবিবিতে গনসংযোগে ব্যস্ত মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রেবেকা সুলতানা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আক্রমণ করতে প্রস্তুত ব্রিটেন- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৮২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৬ জানুয়ারি, ২০২০, ৫:২৬ পূর্বাহ্ণ

অনলাইন ডেক্স :
ইরান ইস্যুতে মার্কিন যুক্তরাষ্ট্রকে সমর্থন জানিয়েছে ব্রিটেন। ইরানের ভূখণ্ডের জলসীমার কাছে যুক্তরাজ্যের যে সামরিক স্থাপনা রয়েছে তা দেশটিতে আক্রমণের অবস্থানে রয়েছে। এ বিষয় বিশ্বাসযোগ্য তথ্য পেয়েছে বলে জানিয়েছে সংবাদমাধ্যম দ্য সান।

দ্য সান সংবাদপত্রের খবরে বলা হয়েছে, টমাহাক ক্রুজ ক্ষেপণাস্ত্র নিয়ে সজ্জিত রয়েল নেভির পারমাণবিক চালিত সাবমেরিন ইরানের কাছে মারাত্মক অবস্থানে রয়েছে।
সান তার প্রতিরক্ষা সূত্রের বরাত দিয়ে দাবি করেছে যে ব্রিটিশ সেনাবাহিনীর পদস্থরা মার্কিন বাহিনী ইরান আক্রমণ করার সিদ্ধান্ত নিলে সামরিকভাবে যুক্তরাষ্ট্রকে সমর্থন করতে আগ্রহী।

দ্য সান তার এক প্রতিরক্ষা সূত্রের বরাত দিয়ে জানিয়েছে, যুক্তরাজ্য সর্বদা যুক্তরাষ্ট্রের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে দাঁড়াবে। হান্টার কিলার হলো রয়্যাল নেভির সর্বাধিক উন্নত সাবমেরিন। এগুলি খুবই মারাত্মক এবং ইরানের সীমার মধ্যে আক্রমণ করতে সমর্থ।

দ্য সান জানিয়েছে, স্পেশাল এয়ার সার্ভিস (এসএএস) এবং স্পেশাল বোট সার্ভিস (এসবিএস)-এর অপারেটরদের – যুক্তরাজ্য স্পেশাল ফোর্সেস সম্প্রদায়ের দুটি মূল উপাদান- ‘উদ্ধার মিশন’-এ সহায়তা করার জন্য ইরাকে প্রেরণ করা হয়েছে।
ইরাকে এসএএস এবং এসবিএস কর্মীদের প্রেরণের বিষয়ে প্রকাশের পূর্ববর্তী সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে যে ব্রিটিশ ও মার্কিন বাহিনী দেশ থেকে সরে আসছে।

সূত্র : প্রেস টিভি


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!