বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে কুড়িগ্রামবৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়  বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা পাঁচবিবিতে ১০৪০ লিটার চোলাই মদ সহ গ্রেফতার ৬ হামেরিয়া বন্দরের জেটিতে পৌঁছেছে এমভি আব্দুল্লাহ সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত এক শাহরাস্তিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি দীর্ঘ প্রতীক্ষার পর আল হামরিয়া বন্দরে নোঙ্গর করেছে এমভি আবদুল্লাহ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে শর্তের বেড়াজালে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন ভাষাবীর এম এ ওয়াদুদ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম …………অ্যাড. হুমায়ুন কবির সুমন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আইজিপি সেবা ব্যাচ পাচ্ছেন অতিরিক্ত পুলিশ সুপার সাখের হোসেন সিদ্দিকী-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৪০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৬ জানুয়ারি, ২০২০, ৮:০০ পূর্বাহ্ণ

সুমন ময়মনসিংহ ঃ আইজিপি সেবা ব্যাচ পাচ্ছেন অতিরিক্ত পুলিশ সুপার সাখের হোসেন সিদ্দিকী ময়মনসিংহের গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাখের হোসেন সিদ্দিকী আইজিপি ব্যাচ পাচ্ছেন ।

আগামী ৭ জানুয়ারি পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী আনুষ্ঠানিকভাবে ব্যাচ পরিয়ে দিবেন বলে জানা গেছে । গৌরীপুর সার্কেলে পরোয়ানাভূক্ত আসামি গ্রেপ্তার , মাদক উদ্ধার ও মাদক কারবারি গ্রেপ্তার ও জুয়া বন্ধসহ সফলতার স্বরূপ হিসাবে তিনি পাচ্ছেন আইজিপি ব্যাচ । নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার কৃতি সন্তান ইঞ্জিনিয়ার সাখের হোসেন সিদ্দিকী ইতিপূর্বে ময়মনসিংহ জেলার ফুলপুর সার্কেলেরও দায়িত্ব পালন করেন ।

প্রসঙ্গত, ময়মনসিংহ রেঞ্জ পুলিশে তিনি শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন । গত দুই বছরে চারবার শ্রেষ্ঠ হন তিনি । সার্কেলধীন এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, অপরাধ দমন এবং অপরাধীদের গ্রেপ্তার , মামলার তদন্তসহ পুলিশের পেশাদারিত্বের গৌরবউজ্জল ভূমিকা পালন করে আসছেন সাখের হোসেন সিদ্দিকী। এ ব্যাপারে সাখের হোসেন সিদ্দিকী জানান, কর্মক্ষেত্রে অবদানের স্বীকৃতি স্বরূপ এ প্রাপ্তিতে পেশাদারিত্ব ও কর্ম উদ্দীপনা আরো বাড়িয়ে দিবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!