বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন তৃণমূলে ব্যাপক জনপ্রিয় গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে কুড়িগ্রামবৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়  বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পটুয়াখালী কলাপাড়ায় কারিতাস সংস্থা কর্তৃক দুইটি ট্রেড উপর প্রশিক্ষনের উদ্বোধন করাহয়- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৪৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৫ জানুয়ারি, ২০২০, ১২:১৪ অপরাহ্ণ

সুভাস দাস (পটুয়াখালী) জেলা প্রতিনিধি – পটুয়াখালীর কলাপাড়ায়
আন্তজার্তিক বেসরকারী উন্নয়নমূলক সংস্থা কারিতাস বরিশাল অঞ্চল সহযোগিতায়।

কমিউনিটি বেইজড ভ্রাম্যমান কারিগরী প্রশিক্ষন প্রকল্প (CB-MTTP) সৈকত ভ্রাম্যমান কারিগরী প্রশিক্ষন স্কুল এর নির্বাচিত প্রশিক্ষনার্থীদের অভিভাবক অবহহিতকরন সভা ও দুইটি ট্রেড উপর প্রশিক্ষনের উদ্বোধন করা হয়।

৫ ই জানুয়ারী রোজ রবিবার বেলা ১২টা র দিকে পটুয়াখালী র কলাপাড়ার নাচনাপাড়ায় কারিতাস ঘূর্নিঝড় অাশ্রয় কেন্দ্রে ২নং টিয়াখালী ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ মশিউর রহমমান শিমু প্রধান অতিথি থেকে ছয় (৬) মাস ব্যাপি, টেইলারিং ও অটোমেকানিক এই ট্রেড প্রশিক্ষনের উদ্বোধন করেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকেন, CDO উচোম্যান, টেনসু, কারিতাস বরিশাল অঞ্চল থেকে মোঃ আলী আক্কাছ , মানবাধিকারকর্মী মোঃ জুলহাস মোল্লা, স্থানীয় বাফ্রুমাতুব্বর ও নাজমিন বেগম, প্রশিক্ষনের প্রধান মোঃ নাউফুল হক বিশ্বাস।

সভিপতিত্ব করেন পটুয়াখালী কলাপাড়ার, নাচনাপাড়া ১নং ওয়ার্ডের ইউপি সদস্য আঃ ছোবাহান বিশ্বাস।

কারিগরী দক্ষতার বৃদ্ধির লক্ষ্যে এই দুইটি (২)টি ট্রেড উপর এই প্রশিক্ষন চলবে জানুয়ারী টু জুন ২০২০ইং।
এই দুইটি ট্রেড এর জন্য টেইলারিং সেকশনে ছাত্রী থাকবে ১৪ জন ও অটোমেকানিক সেকশনে ছাত্র থাকবে ১২ জন। মোট ২৬ জন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!