বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ছাগলনাইয়ায় জমি বিরোধ নিয়ে হামলা থানা মামলা আটক- ২ দাকোপের বানিশন্তায় দরিদ্রদের সেবায় বিদ্যানন্দের ভাসমান হাসপাতাল “জীবনখেয়া দাকোপের বানিশন্তায় দরিদ্রদের সেবায় বিদ্যানন্দের ভাসমান হাসপাতাল “জীবনখেয়া” পরিত্যক্ত পৃথিবী সাহিত্য পত্রিকার মোড়ক উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত রাজরাজেশ্বর ইউনিয়ন যুবলীগ নেতার মায়ের কুলখানিতে অংশ নেন চেয়ারম্যান প্রার্থী অসহায় শাহিনুর বেগমের পাশে চাঁদপুর জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক/DBO-TV গাজীপুরে সাংবাদিকের বাসায় চুরি,DBO-TV ময়নামতি প্রবাসী কল্যাণ সংস্থার ইউএই’র শাখা কমিটি গঠন,DBO-TV কুড়িগ্রামে অষ্টমীর স্নানে পুরোহিতের মৃত্যু,DBO-TV ফরিদপুরের কানাইপুরে বাস পিকআপ ভ্যানের সংঘর্ষে নিহত -DBO-TV সারা দেশ কালবৈশাখীর কবলে-DBO-TV সাভারে রংমিস্ত্রি সাজ্জাদ হত্যা, প্রধান আসামী ক্রিম আলামিন গ্রেফতার ফরিদপুরে রেলমন্ত্রীকে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত দেশের চাহিদা মিটিয়েও পাঁচবিবির সজনে ডাঁটা রপ্তানী হচ্ছে মধ্য প্রাচ্যের বিভিন্ন দেশে পাঁচবিবিতে ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়া উদয়ন কিন্ডারগার্টেনে অভিভাবক সমাবেশ ও বার্ষিক পরিক্ষার ফলাফল প্রকাশ: দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৫৮৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯, ৮:২৩ পূর্বাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি:

ছাগলনাইয়া পৌরসভাধীন উদয়ন কিন্ডারগার্টেন ও নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ ও বার্ষিক পরিক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে।

শনিবার (২৮ ডিসেম্বর) সকাল ১০ টায় উক্ত কিন্ডারগার্টেন প্রাঙ্গঁনে অভিভাবক সমাবেশ ও ফল প্রকাশ অনুষ্ঠানে বার্ষিক পরিক্ষার ফলাফল প্রকাশ করেন উদয়ন কিন্ডারগার্টেন ও নিম্ম মাধ্যমিক বিদ্যালয়’র অধ্যক্ষ দাউদুল ইসলাম।

কিন্ডারগার্টেন পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ শাহজাহান’র সভাপতিত্বে এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অত্র বিদ্যালয়’র পরিচালক মাহবুবুল হক বাবুল, ঈদগাহ মসজিদ’র সভাপতি হাজি ফয়েজ আহম্মদ, সামছুল হক, পৌর কাউন্সিলর মোজাহারুল ইসলাম মুছা, সাবেক পৌর মেয়র মোঃ আলমগীর বিএ সহ প্রমুখ।

উক্ত বিদ্যালয়’র পরিচালনা কমিটি’র সাধারন সম্পাদক আবু তাহের বাবুল’র সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, বিদ্যালয়’র পরিচালনা কমিটি’র সদস্য আবদুল খালেক বাহার, মোঃ সামছুল আরিফ কাঞ্চন, মোঃ কামাল হোসেন ভুঁইয়া, শরীফুল ইসলাম তুহিন, মোঃ আনোয়ার হোসেন, ছাগলনাইয়া প্রেস ক্লাব’র অর্থ সম্পাদক ও নয়াআলো প্রতিনিধি এম দেলোয়ার হোসেন বিএ, ছাত্র ছাত্রী, শিক্ষক শিক্ষিকা, অভিভাবক বৃন্দ সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

এবারের বার্ষিক পরিক্ষায় উদয়ন কিন্ডারগার্টেন ও নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ের প্লে গ্রুপ থেকে রাজদ্বীপ সাহা ১ম, নাজিফা আশরিন ২য় ও তানজিরুল ইসলাম ৩য় হয়েছে। নুরানী থেকে আশফাক হোসেন ১ম, সাদিয়া সুলতানা ২য় ও সাজিদা মুন রিনি ৩য়। নার্সারি থেকে মাহাদী ইসলাম ১ম, সাদমান সাকিপ ২য় ও তাসনিয়া তাবাচ্ছুম ৩য়। প্রথম শ্রেনী থেকে তাসনোভা বিনতে কাইয়ুম ১ম (শাখা খ), নুসরাত জাহান ২য় (শাখা খ) ও আবদুল আল আবির ৩য়। দ্বিতীয় শ্রেনী থেকে রিফাত তাসনিম ১ম (শাখা ক), আফসা আফরিন ২য় (শাখা ক) ও জান্নাতুল তাসফিয়া ৩য় (শাখা খ)। তৃতীয় শ্রেনী থেকে সানজানা আলম ১ম (শাখা ক), নায়েল হাসনাত ২য় (শাখা খ) ও দিলওয়ারা ইয়াছমিন ৩য় (শাখা খ)। চতুর্থ শ্রেনী থেকে তাসদিক মুনতাকা ১ম (শাখা ক), মুমতাহিম মেহনাজ ২য় (শাখা খ) ও ইসরাত জাহান ঈসা ৩য় (শাখা ক)। ষষ্ঠ শ্রেনী থেকে মোঃ সামছুল করিম ১ম, রাজিয়া সুলতানা ২য় ও ফারহাবি আহম্মদ ৩য়। সপ্তম শ্রেনী থেকে মিফতাহুল জান্নাত ১ম, সাবিনা ইয়াছমিন ২য় ও মাহবুবুল হক রিমন ৩য় স্থান অর্জন করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!