শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার বকশীগঞ্জে প্রাণি সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত বিদ্যালয়ের শ্রেনী কক্ষ ব্যবহারে বাধা, হামলায় গুরুতর আহত ১ দুবাইতে বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত হয়েছে-DBO-TV তরপুরচন্ডী ইউনিয়নে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঈদ শুভেচ্ছা বিনিময় সীতাকুণ্ডে ঝর্ণাতে গোসল করতে নেমে পর্যটক নিহত পাঁচবিবিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাজারহাটে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

দৈনিক বাংলার অধিকারে বার্তা সম্পাদক হিসেবে নিয়োগ পেলেন সেপাল নাথ

অধিকার ডেক্স / ৮৭৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৯, ২:১৫ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তিঃ
বাংলাদেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দীর্ঘ চার বছর ধরে পরিচালিত দৈনিক বাংলার অধিকার এর বার্তা সম্পাদক হিসেবে নিয়োগ পেয়েছেন ফেনী জেলা ছাগলনাইয়া উপজেলার সেপাল চন্দ্র নাথ।
গত ১ ডিসেম্বর স্টেশন রোড়, হাজীগন্জ চাঁদপুর দৈনিক বাংলার অধিকার এর প্রধান কার্যালয় থেকে সেপাল চন্দ্র নাথকে নিয়োগপত্র প্রদান করা হয়। একি সঙ্গে পরিচয়পত্র সহ প্রয়োজনীয় সামগ্রী তুলে দেন।

সেপাল নাথ ছাগলনাইয়া পৌরসভাধীন ৬নং ওয়ার্ডের পূর্ব বাঁশপাড়া গ্রামের (কুঞ্জ মাস্টার বাড়ি) ছাগলনাইয়া বালিকা বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক কুঞ্জ বিহারী নাথ’র ছোট ছেলে। সেপাল নাথ শিক্ষাজীবনে ১৯৯৭ সালে ছাগলনাইয়া পাইলট উচ্চ বিদ্যালয় হতে এসএসসি, ১৯৯৯ সালে ছাগলনাইয়া সরকারী কলেজ হতে এইচএসসি, ২০০১ সালে ছাগলনাইয়া সরকারি কলেজ হতে বিএ (পাস) ও ২০০৪ সালে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ থেকে দর্শন বিভাগে মাস্টার্স ডিগ্রী অর্জন করেন।

সেপাল নাথ আল বারাকা ব্যাংকিং গ্রুফ (বাহরাইন) দীর্ঘ ১০ বছর বার্তাবাহক হিসেবে কর্মরত ছিলেন।
এছাড়াও সেপাল নাথ অনলাইন নিউজ পোর্টাল ভয়েস অব এশিয়া বিডি, নিউজ২৪ ও কেএসএফ নিউজে কর্মরত ছিলেন।
ছাগলনাইয়া প্রতিনিধি হিসেবে জাতীয় পত্রিকা দৈনিক স্বদেশ বিচিত্রা সহ বিভিন্ন গণমাধ্যমে দক্ষতার সহিত যুক্ত আছেন। বিভিন্ন সমাজ সেবামূলক কাজের পাশাপাশি তিনি অরাজনৈতিক ও মানবাধিকার সংগঠন আন্তর্জাতিক আইন সহায়তায় কেন্দ্র (আসক) ফাউন্ডেশন ছাগলনাইয়া উপজেলা সিনিয়র সহকারি পরিচালক ও ছাগলনাইয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবক পরিচালনা কমিটির সদস্য।

সেপাল নাথ ব্যক্তিগত জীবনে তিন কন্যা সন্তানের জনক। বিগত সময়ে গরীব দুখী, মেহনতি মানুষের সুখে, দুঃখে পাশে থেকে সমাজসেবা মুলক অনেক কাজে অংশ গ্রহণ করে এলাকাবাসীর কাছে প্রশংসা কুড়িয়েছেন। তাঁর বাকী জীবন ছাগলনাইয়াবাসির সুখ দুঃখের মাঝে উৎসর্গ করার কথা জানান সেপাল নাথ। তিনি সৎ সাহসিকতার সাথে দেশপ্রেম আর নিজের দায়িত্ববোধ থেকে মানুষের জন্য ভালো কিছু করার অধম্য ইচ্ছা শক্তি নিয়ে স্বদেশকে ভালবেসে নিজের স্বার্থকে বলি দিয়ে নিজের মেধা, প্রজ্ঞাকে কাজে লাগিয়ে দেশকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয়ে দৈনিক বাংলার অধিকার সৃষ্টিতে বিস্ময় প্রকাশ্যে নতুন আঙ্গিকে সত্যের পথে সামনে এগিয়ে যাওয়ার জন্য ছাগলনাইয়া প্রেস ক্লাব ও অন্যন্যা প্রেস ক্লাব সহ সকলের সহযোগীতা আর্শীবাদ ও দোয়া কামনা করেছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!